Advertisement

September Horoscope: সেপ্টেম্বর মাসে ৫ রাশির উন্নতি ও লাভ, ৩ রাশিকে থাকতে হবে সতর্ক

September Horoscope: সেপ্টেম্বর মাসে কোন কোন রাশির জাতক-জাতিকাদের উপকার হবে, কোন কোন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।

সেপ্টেম্বরের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Sep 2024,
  • अपडेटेड 6:27 PM IST
  • সেপ্টেম্বর মাস কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ?
  • কোন কোন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে?
  • পড়ুন মাসিক রাশিফল।

রবিবার থেকে শুরু হয়েছে সেপ্টেম্বর মাস। এই সেপ্টেম্বর মাসে রয়েছে সোমবতী অমাবস্যা, গণেশ চতুর্থী, রাধাষ্টমী, পরিবর্তিনী একাদশী, পিতৃপক্ষ এবং চন্দ্রগ্রহণ। এ কারণে এই মাসটি খুব শুভ হবে। অনেক বড় গ্রহও এই মাসে রাশি পরিবর্তন করবে। চলুন জেনে নিই, সেপ্টেম্বর মাস কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ, কোন কোন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে-

মেষ রাশি- মাসের শুরু থেকে গঠিত গ্রহের গতিপ্রকৃতি কর্মক্ষেত্রে সাফল্য আনবে। তবে উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। সম্মান বাড়বে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। গাড়ি কিনতে চাইলে গ্রহের ট্রানজিট অনুকূল অবস্থানে রয়েছে। গোপন শত্রুদের এড়িয়ে চলুন। আটকে থাকা বিষয়গুলি সমাধান করুন। মাসের ৯-১০ তারিখে সতর্ক থাকুন।

বৃষ রাশি- গ্রহের অবস্থান অপ্রত্যাশিত ফল দেবে। সাফল্য পেলেও কোথাও কোথাও মানসিক অশান্তির সম্মুখীন হতে পারেন। পিতামাতার স্বাস্থ্য সম্পর্কে চিন্তা থাকবে। কাজে অভূতপূর্ব সাফল্য পাবেন। প্রেম সংক্রান্ত বিষয়ে ঝামেলা হতে পারে। বিয়ে সিদ্ধান্ত নিতে পারেন। গোপন শত্রুরা পরাজিত হবে। মামলা-মোকদ্দমা সংক্রান্ত সিদ্ধান্ত আপনার পক্ষে যেতে পারে। মাসের ২৯-৩০ তারিখে সতর্ক থাকুন।

মিথুন রাশি-  গ্রহ-পরিবর্তন আপনার জন্য একটি দুর্দান্ত সাফল্যের কারণ হবে। আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, তাতে সাফল্য পাবেন। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার নেওয়ার সিদ্ধান্তগুলি প্রশংসনীয় হবে। সাহসের জোরে কঠিন পরিস্থিতিও সহজেই নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। সমাজের উচ্চবিত্ত মানুষের সঙ্গে মেলামেশা বাড়বে। নির্বাচন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলে সুযোগ-সুবিধা পাবেন। এ মাসের ১৪-১৫ তারিখে সাবধান থাকুন।

কর্কট রাশি- মাসের শুরুর দিকের গ্রহ অবস্থান দারুণ সাফল্য বয়ে আনবে। শুধু আর্থিক দিকটাই মজবুত হবে না, দীর্ঘদিন ধরে দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন, বিশেষ করে চোখের সমস্যা নিয়ে। আপনার নিজের লোকেরা ষড়যন্ত্র করার চেষ্টা করতে পারে। কঠিন পরিস্থিতিও সহজেই নিয়ন্ত্রণ করতে পারবেন। সন্তানদের দায়িত্ব পালন করবেন। মাসের ২৫-২৬ তারিখে সতর্ক থাকুন।

Advertisement

সিংহ রাশি- বর্তমানে গ্রহের অবস্থান আপনাকে সর্বক্ষেত্রে সফল করতে সহায়ক হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। অফিসের বসের সমর্থন থাকবে। চাকরিতে নতুন চুক্তি বা দায়িত্ব পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ভ্রমণে বেশি অর্থ ব্যয় হবে। আপনার দাম্পত্য জীবনে তিক্ততা আসতে দেবেন না। দাম্পত্য কলহ কথা বলে মেটানোর চেষ্টা করুন। এতে আরও কিছু সময় লাগবে। মাসের ১৮-১৯ তারিখে সতর্ক থাকুন।

কন্যা রাশি- আপনার রাশিতে গ্রহের গমন স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগের কারণে সমস্যায় ফেলতে পারে। তবে মারামারি, বিবাদ এবং আদালতের মামলা-মোকদ্দমা সংক্রান্ত সিদ্ধান্তগুলি আপনার পক্ষে আসার লক্ষণ। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসবেন। আপনার কৌশল এবং পরিকল্পনা গোপন রেখে কাজ করলে আপনি আরও সফল হবেন। কাজের ভাল ফল পেতে আরও চেষ্টা করতে হবে। মাসের ২২-২৩ তারিখে সতর্ক থাকুন।

তুলা রাশি- বর্তমান গ্রহ অবস্থান আপনাকে অস্থির করে তুলতে পারে। তাড়াহুড়ো এবং ব্যস্ততা বাড়তে পারে। স্বাস্থ্যের বিষয়ে আপনাকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। পরিবারের বড় সদস্য ও বড় ভাইদের সঙ্গে মতভেদ বাড়তে দেবেন না। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। গাড়ি কেনার দিক থেকেও সময়টি খুবই অনুকূল। মাসের ২২-২৩ তারিখে সতর্ক থাকুন।


বৃশ্চিক রাশি- চাকরি এবং ব্যবসার দিক থেকে এই মাসটি আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। আপনি যদি কোনও বড় কাজ শুরু করতে চান, তবে এই সময়টি খুব উপকারী হবে। আপনার জন্যও ভালো সময় শুরু হবে। আপনার ক্ষমতার পূর্ণ ব্যবহার করুন। মন দিয়ে কাজ করলে আরও সফল হবেন। নির্বাচন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে চাইলেও সময়টি খুবই অনুকূল। মাসের ১৬-১৭ তারিখে সতর্ক থাকুন।


ধনু রাশি- মাসটি কেবল ভাল সাফল্য দিয়েই শুরু হবে না, তা ধারাবাহিকও থাকবে। গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন। দাম্পত্যে শান্তি আসতে কিছু সময় লাগবে। শ্বশুরবাড়ির কাছ থেকে সহযোগিতা পাওয়ার সম্ভাবনা। চাকরি ও ব্যবসায় ধারাবাহিকতা থাকবে। আটকে থাকা কাজ শেষ হবে। পিতামাতার স্বাস্থ্য সম্পর্কে চিন্তাশীল হোন। মাসের ২৭-২৮ তারিখে সতর্ক থাকুন।

মকর রাশি- মাসটি একটি দুর্দান্ত সাফল্যের হবে। কাজে প্রত্যাশিত সাফল্য আসবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। প্রেম সংক্রান্ত বিষয়ও অনুকূলে থাকবে। আগুন এবং প্রেসক্রিপশন ছাড়া ওষুধ এড়িয়ে চলুন। যারা আপনাকে নিচে নামানোর চেষ্টা করেছিল তারাই আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে। অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে। দীর্ঘদিন ধরে দেওয়া টাকা ফেরত পাওয়ার আশা রয়েছে। মাসের ২-৩ তারিখে সতর্ক থাকুন।

কুম্ভ রাশি- অনেক উত্থান-পতন সত্ত্বেও গ্রহ-পরিবর্তন আপনার জন্য সহায়ক হবে। বৈবাহিক আলোচনা সফল হতে আরও সময় লাগবে। বিবাহিত জীবনে ঝামেলার পরিস্থিতি সৃষ্টি হতে দেবেন না। এই সময়ে যৌথ ব্যবসা করা থেকে বিরত থাকুন। ভালো সময় শুরু হবে। আপনার স্বাস্থ্য, বিশেষ করে ত্বক সংক্রান্ত সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন। প্রেম সংক্রান্ত বিষয়ে উদাসীনতা থাকবে। মাসের ৪-৫ তারিখে সতর্ক থাকুন।

মীন রাশি- সারা মাস জুড়ে গঠিত গ্রহের যোগ আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা, বিশেষ করে হার্ট এবং চোখের রোগে সমস্যায় ফেলতে পারে। অর্থনৈতিক উন্নতি হবে, তবুও কোথাও মানসিক অস্থিরতার সম্মুখীন হতে হবে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের কাছ থেকে সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্ম, আধ্যাত্মিকতা ও দাতব্যের প্রতি আগ্রহ আরও বাড়বে। মাসের ২০-২১ তারিখে সতর্ক থাকুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement