Advertisement

Dangerous Vishayog From Friday: শুক্রবার সকাল ৬টা থেকে বিষ যোগ, আগামী ৩ দিন তিন রাশির অর্থহানি-বাধা

আজ, শুক্রবার ৯ জুন সকাল ৬টা ২ মিনিটে মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করছে চাঁদ। আড়াই দিন এই রাশিতে থাকবে। শনি ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। এমতাবস্থায় উভয় গ্রহের মিলনে বিষ যোগ তৈরি হয়েছে

Vish Yog Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Jun 2023,
  • अपडेटेड 7:44 AM IST
  • কুম্ভ রাশিতে চন্দ্র।
  • চন্দ্র ও সূর্যের সংযোগে গঠিত বিষ যোগ।
  • ৩ রাশিতে থাকতে হবে সতর্ক।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,চন্দ্র ও শনির সংযোগে গঠিত হয়েছে বিষ যোগ। আজ, শুক্রবার ৯ জুন সকাল ৬টা ২ মিনিটে মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করছে চাঁদ। আড়াই দিন এই রাশিতে থাকবে। শনি ইতিমধ্যে এই রাশিতে উপস্থিত রয়েছে। এমতাবস্থায় উভয় গ্রহের মিলনে বিষ যোগ তৈরি হয়েছে। বিষ যোগ অশুভ যোগগুলির মধ্যে অন্যতম। এই যোগে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এছাড়া কাজে আসবে বাধাবিঘ্ন। ফলে আগামী ৩ দিন তিন রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। 

বিষ যোগের প্রভাব-

১। এই যোগ মনে বিরক্তিকর চিন্তা তৈরি করে। বুদ্ধিকে প্রভাবিত করে।
২। জীবনে আসে নানা চ্যালেঞ্জ। ব্যর্থও হতে পারেন।
৩। কর্মজীবনে এই যোগ নেতিবাচক প্রভাব ফেলে। পেশাগত জীবন প্রভাবিত করে।
৪। ব্যক্তির বিবাহ এবং প্রেমের জীবনকে প্রভাবিত করে।
৫। এই যোগ ব্যক্তির স্বাস্থ্যের উপরও নেতিবাচক প্রভাব ফেলে।

কন্যা রাশি- শনিদেব এই রাশির পঞ্চম এবং ষষ্ঠ ঘরের অধিপতি। এখন এই রাশির ষষ্ঠ ঘরে রয়েছেন তিনি। শনি এবং চন্দ্রের সংযোগে গঠিত বিষ যোগে এই রাশির জাতক-জাতিকাদের সমস্যায় পড়তে হবে। তাঁদের স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। চাকরি বা ব্যবসায় আসতে পারে বাধাবিঘ্ন। শত্রুরা শক্তিশালী হয়ে উঠবে। কোনও পরিকল্পনা সফল করতে অতিরিক্ত খাটতে হতে পারে।  

বৃশ্চিক রাশি-বিষ যোগে এই রাশির জাতক-জাতিকাদের সমস্যা বাড়িয়ে দিতে পারে। তাঁদের ব্যক্তিগত ও পেশাগত জীবনে আসতে পারে সমস্যা। সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ হতে পারে। যে কোনও সমস্যার দ্রুত সমাধান করার চেষ্টা করুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। কাজে আসবে বাধাবিঘ্ন। আগামী আড়াই দিন তাই সাবধানে থাকুন। 

কুম্ভ রাশি- এই রাশিতে মিলিত হচ্ছে শনি ও চন্দ্র। এর কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জীবনে দেখা দিতে পারে নানা সমস্যা। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। তাছাড়া নিজের অহংকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। তা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। চাকরি ও ব্যবসায় খারাপ প্রভাব ফেলতে পারে চন্দ্র ও শনির যুতি। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement