Advertisement

Shani Ast 2024: কুম্ভতে অস্ত যাবে শনি, ফেব্রুয়ারি থেকে খারাপ সময় শুরু ৪ রাশির

Shani Ast 2024: জ্যোতিষ শাস্ত্রে শনিকে ক্রুর ও ন্যায়দাতা গ্রহ হিসাবে বলা হয়েছে। শনি মানুষের কর্মফল অনুযায়ী ফল দেন। শনিকে কর্মফলের অধিপতি বলে মনে করা হয়। শনি এইসময় কুম্ভ রাশিতে রয়েছে। ২০২৪ সালে শনির চাল তিনবার বদল করা হবে। শনি ১১ ফেব্রুয়ারি ২০২৪-এ অস্ত যাবে আর ১৮ মার্চ ২০২৪ সাল পর্যন্ত থাকবে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jan 2024,
  • अपडेटेड 1:10 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে শনিকে ক্রুর ও ন্যায়দাতা গ্রহ হিসাবে বলা হয়েছে।

জ্যোতিষ শাস্ত্রে শনিকে ক্রুর ও ন্যায়দাতা গ্রহ হিসাবে বলা হয়েছে। শনি মানুষের কর্মফল অনুযায়ী ফল দেন। শনিকে কর্মফলের অধিপতি বলে মনে করা হয়। শনি এইসময় কুম্ভ রাশিতে রয়েছে। ২০২৪ সালে শনির চাল তিনবার বদল করা হবে। শনি ১১ ফেব্রুয়ারি ২০২৪-এ অস্ত যাবে আর ১৮ মার্চ ২০২৪ সাল পর্যন্ত থাকবে। শনির অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কিছু রাশির জীবন উল্টোদিকে চলতে শুরু করবে। আসুন জেনে নিই যে শনির অস্ত অবস্থা কোন রাশিদের মুশকিল বাড়াবে।  

কর্কট রাশি
শনির অস্ত অবস্থা কর্কট রাশির সমস্যা বাড়াবে। এই সময় কর্কট রাশির জাতকদের ঢাইয়া চলছে। এরকম অবস্থায় শনির অস্ত এই রাশির জাতকদের সমস্যা আরও বাড়াবে। এই রাশির জাতকদের কষ্ট আরও বাড়াবে শনি। শনি কর্কট রাশির জাতদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ফেলবে। শনির কুনজরে এই রাশির জাতকদের মায়েদের শরীরও বিগড়াবে। আপনি সব কাজে বাধা পাবেন। ভাগ্য আপনার সঙ্গ দেবে না। এই রাশির জাতকদের আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। 

মকর রাশি
কর্মফল দাতা শনিদেব অস্ত হয়ে মকর রাশির সমস্যা আরও বাড়াবে। এই বছর আপনার ওপর শনির সাড়েসাতি চলছে। শনি অস্ত যেতেই আপনার জীবনে চড়াই-উৎরাই শুরু হয়ে যাবে। এই রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করার প্রয়োজন রয়েছে। স্বাস্থ্যের কারণে আপনাকে হাসপাতালের চক্কর কাটতে হবে। আপনার খরচ আরও বাড়বে। মকর রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি খুবই চড়াই-উৎরাইের মধ্যে দিয়ে যাবে। 

কুম্ভ রাশি
এই বছর কুম্ভ রাশির জাতকদের ওপর সাড়েসাতির প্রভাব রয়েছে। শনির অস্ত হওয়ার পর এই রাশিদের সতর্ক থাকতে হবে। কর্মজীবন এবং অর্থের দিক থেকে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। কোনও পুরনো রোগ আবার আপনাকে আক্রমণ করতে পারে। আপনার বর্ধিত ব্যয়ের কারণে আপনি বিরক্ত হবেন। চাকরি ও ব্যবসায় ব্যর্থতার সম্মুখীন হতে হবে। টাকা সঞ্চয় করতে পারবেন না। এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। 

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতক জাতিকারা এ বছর শনির প্রভাবে থাকবে। শনির অস্ত যাওয়ার কারণে মীন রাশির মানুষের সমস্যা বাড়তে চলেছে। আপনার বিবাহিত জীবনেও অনেক উত্থান-পতন থাকতে পারে। আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে ঘন ঘন বাধার সম্মুখীন হতে হবে। ব্যবসায় ব্যাপক ক্ষতির সম্ভাবনা রয়েছে। মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে অনেক বাধার সম্মুখীন হতে হতে পারে। আপনি কোনও আইনি বিষয়েও জড়িয়ে পড়তে পারেন। বিনিয়োগে ক্ষতি হবে।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement