Advertisement

Shani Asta 2024: কাউন্টডাউন শুরু! অস্ত যাবেন শনিদেব, ৩ রাশির বড় ক্ষতি হতে পারে

শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। তবে কিছু উপায় আছে, শনির মহাদশা থেকে বেড়িয়ে আসার। 

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Feb 2024,
  • अपडेटेड 5:32 PM IST

Shani Asta 2024: শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। শনির মহাদশার কারণে দুর্দশা ভোগ করতে হয়। যদি শনিদেব কারও উপর রেগে যান, তাহলে জীবনে অনেক সমস্যায় পড়তে হয়। তবে কিছু উপায় আছে, শনির মহাদশা থেকে বেড়িয়ে আসার। 

এবছরও শনি, কুম্ভ রাশিতে গমন করবে। তবে, ২০২৪ সালে শনির অবস্থানের তিনবার পরিবর্তন হবে। প্রথমে শনি অস্তমিত হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১১ ফেব্রুয়ারি শনি অস্তমিত হবে এবং ১৮ মার্চ পর্যন্ত এই অবস্থানে থাকবে। যার প্রভাব সব রাশির উপরই পড়বে। জানুন কাদের জন্য শুভ সময় এবং কোন রাশির জাতক- জাতিকাদের আগামী দিনগুলি সংকটে কাটবে। কিছু রাশির জন্য এর ফলে শুভ সময়ের আগমন হবে। অন্যদিকে কিছু কিছু রাশির অত্যন্ত সংকটময় দিন আসতে চলেছে। 

কাদের শুভ সময়? 

মিথুন/GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে শনির অস্তমিত সাফল্য প্রদান করবে। আয়ের নতুন পথ খুলবে।

কর্কট/CANCER (June 22-July 22)

কর্কট রাশির অষ্টম ঘরে শনি অস্তমিত হবে। এতে আপনার ভাল দিন শুরু হবে। ব্যবসায় নতুন পরিকল্পনা থেকে লাভ হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জীবন সঙ্গীর সহযোগিতা পাবেন।

কাদের সাবধানে থাকতে হবে? 

মেষ/ARIES (March 21-April 20)

এই সময়ে মেষ রাশি বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থার উপর সরাসরি প্রভাব পড়বে। আপনি নিজের কাজে সন্তুষ্ট থাকবেন না। ব্যবসায় ক্ষতি হতে পারে। 

বৃষ/TAURUS (April 21 – May 20)

Advertisement

এই সময়ে শনি বৃষ রাশির জীবন সমস্যায় পূর্ণ হবে। সহকর্মীদের সঙ্গে মতভেদের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা উচিত এবং আপনার ধৈর্য হারানো এড়ানো উচিত। খুব সাবধানে বিনিয়োগ করতে হবে।

কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

কর্মজীবনে অনেক ক্ষতি এবং অসুবিধার সম্মুখীন হবেন। সমস্যা সীমানা ছাড়িয়ে বাড়তে পারে। ব্যবসায় অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। সামগ্রিকভাবে, এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement