Advertisement

Shani Chandra Vish Yog : শনি-চন্দ্রের 'বিষ যোগ', ১৩ মে থেকে মেপে পা ফেলুন ৩ রাশি

আগামী ১৩ মে শনি এবং চন্দ্রের যোগের কারণে, একটি ধ্বংসাত্মক বিষ যোগ (Shani Chandra Vish Yog) তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, এটি অত্যন্ত অশুভ যোগ হিসাবে বিবেচিত হয়। তাই এই জোট অশুভ এবং ক্ষতিকর প্রমাণিত হতে চলেছে, বিশেষ করে ৩ রাশির জাতকদের জন্য। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 10 May 2023,
  • अपडेटेड 7:43 PM IST
  • তৈরি হচ্ছে শনি ও চন্দ্রের অশুভ যোগ
  • ১৩ মে তৈরি হবে যোগ
  • ৩ রাশিকে চলতে হবে সাবধানে

জ্যোতিষশাস্ত্র অনুসারে এক গ্রহের সঙ্গে অন্য গ্রহের মিলনকে যুতি বা যোগ (Shani Chandra Yuti) বলে। এই জোট কিছু মানুষের জন্য শুভ এবং কিছু মানুষের জন্য অশুভ বলে প্রমাণিত হয়। আগামী ১৩ মে শনি এবং চন্দ্রের যোগের কারণে, একটি ধ্বংসাত্মক বিষ যোগ (Shani Chandra Vish Yog) তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে, এটি অত্যন্ত অশুভ যোগ হিসাবে বিবেচিত হয়। তাই এই জোট অশুভ এবং ক্ষতিকর প্রমাণিত হতে চলেছে, বিশেষ করে ৩ রাশির জাতকদের জন্য। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী। 

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই যোগ কর্কট রাশির জন্য খুবই অশুভ প্রমাণিত হবে। এই যোগ কর্কট রাশির অষ্টম ঘরে হতে চলেছে। শুধু তাই নয়, এই রাশির অধিপতিও চলে গিয়েছেন অষ্টম ঘরে। এই সময়ে শনির ঢাইয়াও চলছে। এই পরিস্থিতিতে নতুন কোনও কাজ শুরু না করাই ভাল। খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন। বিতর্ক থেকে দূরে থাকুন। এই সময়ে অর্থ বিনিয়োগ এড়িয়ে চলুন। সেই সঙ্গে যানবাহন ইত্যাদির ব্যাপারে বিশেষ যত্ন নিন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্যও এই যোগ কিছুটা ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। এই যোগ কন্যা রাশির ষষ্ঠ ঘরে তৈরি হতে চলেছে। এই পরিস্থিতিতে গোপন শত্রুদের থেকে বিশেষ সতর্ক থাকুন। যে কোনও ধরনের বিতর্কে জড়ানো থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে কোনও অবহেলা করবেন না। এ ছাড়া অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন, অন্যথায় বাজেট নষ্ট হয়ে যেতে পারে। আদালত সংক্রান্ত বিষয়ে ব্যর্থতা আসতে পারে।

মীন রাশি (Pisces)
বিষ যোগ এই রাশির জাতকদের জন্য অত্যন্ত প্রতিকূল প্রমাণিত হবে। মীন রাশির দ্বাদশ ঘরে ঘরে তৈরি হতে চলেছে। এমন পরিস্থিতিতে জাতককে হঠাৎ কোনও ভ্রমণে যেতে হতে পারে। শুধু তাই নয়, এ সময় কারও সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কিছু জিনিস চুরিরও আশঙ্কা রয়েছে। সেজন্য একটু সতর্ক হোন। স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করার কথা ভাবেন, তাহলে একটু অপেক্ষা করুন। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। এই সময়ে এই রাশির জাতক জাতিকারা শনির সাড়ে সাতি অতিক্রম করছেন, তাই নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।
 

Advertisement

আরও পড়ুন - Live Updates : বেঙ্গালুরুতেও এগিয়ে কংগ্রেস, ক্রমেই পিছিয়ে পড়ছে পদ্মশিবির

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement