Advertisement

Shani Asta Impacts: মঙ্গলবার অস্ত যাচ্ছে শনি, ৫ রাশির কেরিয়ার-পরিবারে অশান্তি-ঝামেলা

Shani Asta Impacts on Zodiac Signs: বেশ কয়েকটি রাশির জীবনে আসতে চলেছে সমস্যা। তাই তাঁদের সতর্ক থাকা দরকার। শনির গমনের ফলে সাড়ে সাতি থেকে মুক্তি পাবে ধনু রাশি। কিন্তু ৫ রাশির জীবনে আসতে চলেছে বাধাবিঘ্ন। 

শনি গোচর। Shani Rashifal 2023
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Jan 2023,
  • अपडेटेड 8:13 PM IST
  • ১৭ জানুয়ারি, মঙ্গলবার কুম্ভ রাশিতে গমন করছেন শনি।
  • তার নেতিবাচক ফল পড়তে চলেছে বেশ কয়েকটি রাশিতে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ১৭ জানুয়ারি, মঙ্গলবার শনিদেব রাশি বদল করতে চলেছেন। তিনি মকর ছেড়ে গমন করবেন কুম্ভে। এই কুম্ভে গমন করার জন্য বেশ কয়েকটি রাশির জীবনে আসতে চলেছে সমস্যা। তাই তাঁদের সতর্ক থাকা দরকার। শনির গমনের ফলে সাড়ে সাতি থেকে মুক্তি পাবে ধনু রাশি। ৩০ জানুয়ারি কুম্ভে অস্ত যাবেন শনিদেব। তাঁর এই অবস্থান ৫ রাশির জীবনে নিয়ে আসতে চলেছে বাধাবিঘ্ন। চলুন জেনে নেওয়া যাক শনির অস্ত যাওয়ার ফলে কোন কোন রাশির উপর বিরূপ প্রভাব পড়বে।

কর্কট- শনি গ্রহ কর্কট রাশির কর্মজীবন, স্বাস্থ্য এবং পারিবারিক জীবনে আনতে চলেছে নানা চ্যালেঞ্জ। যে কারণে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি ব্যবসা বা চাকরি যেটাই করছেন না কেন, সিদ্ধান্ত নিন ভেবেচিন্তে। বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার সময় সাবধান হোন। এই সময়ে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। বাড়তে খরচ। টাকাপয়সার উপরে লাগাম টানুন। এই সময়ে স্বাস্থ্যের যত্ন নিন। সহকর্মী ও প্রিয় মানুষের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।মানসিক চাপ বাড়তে পারে। সেজন্য নানা সমস্যায় পড়বেন। এই সময়ে কাউকে ধার দেবেন না।

সিংহ- সূর্য সিংহ রাশির অধিপতি। সূর্য ও শনির মেল খায় না। তাঁরা পরস্পরের শত্রু। শনির যাত্রা আপনার খরচ বাড়াতে পারে। আপনি যদি খরচ নিয়ন্ত্রণ না করেন, তাহলে পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে পারে। আপনি আর্থিক সংকটে পড়তে পারেন। আপনাকে অর্থকড়ির দিকে বিশেষভাবে নজর দিতে হবে। শনির কারণে আপনার প্রেম জীবন বা বিবাহিত জীবন প্রভাবিত হতে পারে। প্রিয় মানুষের সঙ্গে ঝামেলা বা তর্কাতর্কি হতে পারে। কর্মস্থলে সহকর্মী ও বসের সঙ্গেও বিবাদের যোগ রয়েছে। মাথা ঠান্ডা রাখুন। এই সময়ে নতুন কোনও কাজ শুরু না করাই আপনার জন্য ভালো হবে।

বৃশ্চিক- শনির অস্ত যাওয়ায় বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে।  এই সময়ে কাউকে টাকা ধার দেওয়া উচিত নয়, কারণ অর্থের ক্ষতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সেই টাকা ফেরত পাবেন না। শনির অশুভ প্রভাবে স্বাস্থ্যের অবনতি হতে পারে। শরীরের যত্ন নিন। শনির আপনার কর্মজীবনকেও প্রভাবিত করবে। নতুন চাকরির সুযোগ আসবে, তবে কোনও কারণে বিষয়টি আটকে যেতে পারে। কর্মস্থলে সাবধানে থাকুন। কথাবার্তায় রাশ টানুন। 

Advertisement

কুম্ভ - ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে গমন করবেন শনি। এই রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। ২০২৫ সাল পর্যন্ত জীবনে নানা সমস্যা দেখতে পাবেন। শনি অস্ত যাওয়ার ফলে জটিলতা আরও বাড়বে। সাবধানে থাকুন। খরচে লাগাম টানুন। কারও সঙ্গে তর্কে জড়াবেন না। 

মকর- মকর রাশিতে চলছে শনির সাড়ে সাতি। ২০২৫ সালের ২৯ মার্চ পর্যন্ত থাকবে। তাঁদের কর্মজীবন ও পারিবারিক জীবনে আসবে নানা সমস্যা। আর্থিক সমস্যাও আসতে পারে। বাড়বে খরচ। কাউকে ধার দেবেন না। সকলের সঙ্গে মাথা ঠান্ডা রেখে কথা বলুন। পরিবারকে সময় দিন। কাজে অনীহা হলেও ফাঁকি দেবেন না। 

শনির রোষ থেকে বাঁচবেন কীভাবে?

শনি হলেন কর্মফলদাতা। তাই কয়েকটি বিষয় মানলেই শনির রোষ থেকে বাঁচা যায়। এবং জীবনে আসে সাফল্য। 

১। অসৎ কাজ করবেন না। 

২। পরিশ্রমী হোন। ফল পাবেন। 

৩। বাধাবিঘ্ন আসলেও নিজের কাজের প্রতি অদম্য জেদ থাকলে সাফল্য পাবেনই।

৪। ছোটখাট মিথ্যাও বলবেন না। 

৫। দান করুন। 

৬। মন পরিষ্কার রাখুন। 

৭। কারও টাকা কেড়ে নেবেন না। 

৮। কারও সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। 

আরও পড়ুন- মকর থেকে কপাল খুলছে ৬ রাশির, ত্রিগ্রহের কৃপায় সৌভাগ্য-উন্নতি

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement