Advertisement

Shani Dev Dasam Drishti Kripa: শনির দশম দৃষ্টির কৃপা, আগামী সপ্তাহ থেকে দু’হাতে টাকা কামাবে ৩ রাশি

Shani Dev Dasam Drishti Kripa, Lucky Zodiac: বৃশ্চিক রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে শনির দশম দৃষ্টির ফলে ৩ রাশির জাতকজাতিকারা বিশেষ সুযোগ-সুবিধা পেতে চলেছেন। এই সময়ে, তাদের কর্মজীবন এবং ব্যবসায় বিপুল লাভ হবে। ব্যক্তিগত জীবনে উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির ভাগ্য খুলতে চলেছে...

শনির দশম দৃষ্টির ফলে ৩ রাশির জাতকজাতিকারা বিশেষ সুযোগ-সুবিধা পেতে চলেছেন।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 08 Apr 2023,
  • अपडेटेड 7:31 PM IST
  • বৃশ্চিক রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়।
  • শনির দশম দৃষ্টির ফলে ৩ রাশির জাতকজাতিকারা বিশেষ সুযোগ-সুবিধা পেতে চলেছেন।

Shani Dev Dasam Drishti Kripa, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বিভিন্ন সময়ে নানা গ্রহের রাশির পরিবর্তন অনেক রাশির জাতকজাতিকাদের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। রাশিচক্রের স্থানীয়দের উপর গ্রহের গতিবিধির প্রভাব ইতিবাচক এবং নেতিবাচক উভয় রূপে দেখা যায়।

গত ১৭ জানুয়ারি, শনিদেব কুম্ভ রাশিতে পাড়ি দিয়েছিলেন এবং এখন তিনি এই রাশিতেই রয়েছেন। এই সময়ে, শনি বৃশ্চিক রাশিতে দশম দৃষ্টি রেখেছেন। একই সময়ে, শুক্রও বৃশ্চিক রাশিতে তার সপ্তম দৃষ্টি রেখেছেন। এর ফলে এই সময়ে শশ ও মালব্য যোগ গঠিত হচ্ছে।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বৃশ্চিক রাশি মঙ্গল দ্বারা শাসিত হয়। এমন পরিস্থিতিতে শনির দশম দৃষ্টির ফলে ৩ রাশির জাতকজাতিকারা বিশেষ সুযোগ-সুবিধা পেতে চলেছেন। এই সময়ে, তাদের কর্মজীবন এবং ব্যবসায় বিপুল লাভ হবে। ব্যক্তিগত জীবনে উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৩ রাশির ভাগ্য খুলতে চলেছে...

আরও পড়ুন: সূর্যগ্রহণে মঙ্গল-বুধের গোচর, অপ্রত্যাশিত আয়-উন্নতির সুযোগ ৪ রাশির

বৃষ রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির দশম দিক এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। ৬ এপ্রিল শুক্র আরোহণ গৃহে প্রবেশ করেছে। একই সময়ে, তার সপ্তম দৃষ্টি ব্যক্তির বিবাহিত জীবনে প্রভাব ফেলবে। একই সময়ে, শনিদেব কিছু রাশির কর্মের ঘরে বিচরণ করছেন। এমতাবস্থায় তিনি দৃষ্টি রাখছেন এই রাশির জাতকদের সপ্তম ঘরে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের বিবাহিত জীবনে সুখ বাড়বে, অংশীদারিত্বে লাভ হবে। এই সময়ে আপনি যে কোনও ব্যবসায়িক চুক্তি করতে পারেন। শনি এখানে নবপঞ্চম রাজ যোগও তৈরি করছেন। এই সময়ে আপনি স্বস্তি পাবেন। পাশাপাশি প্রয়োজনীয় কাজও করা হবে। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকদের জন্য এই সময়টি অনুকূল যাচ্ছে।

Advertisement

কুম্ভ রাশি:
শনির দশম দৃষ্টি এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। শনিদেব তার রাশিতে শশ, কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ তৈরি করেছেন। অপরদিকে শুক্রের গমনের কারণে মালব্য রাজ যোগ গঠিত হয়। শনি ও শুক্রের দৃষ্টি আপনার কর্মজীবন ও ব্যবসায় প্রভাব ফেলবে। চাকরি-ব্যবসায় লাভ হতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা ভালো টাকা পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাওয়ার সুযোগ তৈরি হচ্ছে।

সিংহ রাশি:
শনির দশম দৃষ্টি এই রাশির জাতকদের জন্য সুখকর এবং উপকারী প্রমাণিত হবে। আপনি যদি ফিল্ম লাইন, শিল্প, সঙ্গীত, মিডিয়া ইত্যাদির সাথে যুক্ত হন তবে এই সময়টি আপনার জন্য দুর্দান্ত হতে পারে। শনির দশম দৃষ্টি এই রাশির জাতকদের চতুর্থ ঘরে পড়তে চলেছে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement