Advertisement

Shani Dev Favourite Numerology: এই জন্মতারিখগুলির ব্যক্তিরা শনির প্রিয়, পরিশ্রম করলেই পান সাফল্য

Numerology: শনিদেব হলে কর্মফলদাতা। কর্মফল অনুসারে তিনি ন্যায়দান করেন। জ্যোতিষে যেমন রাশি, নিউমোরলজিতে তেমন মূলাঙ্ক। সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত রয়েছে মূলাঙ্ক।

numerology
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Dec 2023,
  • अपडेटेड 9:27 PM IST
  • শনিদেবের প্রিয় মূলাঙ্ক ৮।
  • এই মূলাঙ্কের অধিপতিও তিনি।

জ্যোতিষে রাশি অনুযায়ী করা হয় গণনা। ব্যক্তির ভবিষ্যৎ ও তাঁর প্রকৃতি বলে দেওয়া সম্ভব। তেমনই সংখ্যাতত্ত্বে গণনা চলে ব্যক্তির নাম ও জন্মতারিখের ভিত্তিতে। জ্যোতিষে যেমন রাশি, নিউমোরলজিতে তেমন মূলাঙ্ক। সংখ্যাতত্ত্বে ১ থেকে ৯ পর্যন্ত রয়েছে মূলাঙ্ক। কোনও ব্যক্তির জন্মতারিখ ১৭ হলে মূলাঙ্ক হবে ১ ও ৭-এর যোগফল ৮। এই মূলাঙ্কগুলি কোনও না কোনও গ্রহের সঙ্গে সম্পর্কিত।

শনিদেব হলে কর্মফলদাতা। কর্মফল অনুসারে তিনি ন্যায়দান করেন। শনিদেবের প্রিয় মূলাঙ্ক ৮। এই মূলাঙ্কের অধিপতিও তিনি। এই মূলাঙ্কের ব্যক্তিদের জন্মতারিখ- ৮, ১৭ ও ২৬। সেই ব্যক্তিদের মূলাঙ্ক ৮। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা জীবনে প্রচুর নাম এবং অর্থ উপার্জন করেন। তাঁরা কঠোর পরিশ্রমী হন। পরিশ্রম করেই তাঁরা সাফল্য অর্জন করেন। 

৮ মূলাঙ্কের ব্যক্তিরা হন প্রচণ্ড পরিশ্রমী। পরিশ্রমের ফল পান তাঁরা। এই ধরনের ব্যক্তিরা রহস্যময় হন। তাঁরা গোপনীয়তার সঙ্গে সব কাজ করতে পছন্দ করেন। প্রতিটি বিষয় গভীরে গিয়ে চিন্তা করেন তাঁরা। তাড়াহুড়ো তাঁদের একদমই পছন্দ নয়। তাঁরা প্রতিটি কথা যুক্তি দিয়ে শোনেন। যুক্তি দিয়ে তার ব্যাখ্যাও করেন। এই মূলাঙ্কের ব্যক্তিরা ভাগ্যের চেয়ে কর্মে বেশি বিশ্বাস করেন। তাঁরা লক্ষ্য সম্পর্কেও সচেতন। প্রতিটি পরিস্থিতিতে নিজেকে মানিয়ে নেওয়ার অভ্যাস করেন তাঁরা। তাঁরা স্বাধীনতা পছন্দ করে। স্বাধীনভাবে তাঁরা থাকতে চান। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা বেশিরভাগই ৩৫ বছর বয়সের পরে সাফল্য পান।

ভাগ্যের চেয়ে কর্মে বেশি বিশ্বাস করেন ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা। এই মানুষগুলো একটু আবেগপ্রবণও হন। তাঁরা যে কাজই করুন না কেন, শেষ না করা পর্যন্ত বিশ্রাম নেন না। প্রতিটি পরিস্থিতির সঙ্গে নিজেদের মানিয়ে নেন তাঁরা। এই মূলাঙ্কে জাতক-জাতিকারা কোনও চাপে কাজ করেন না। তাঁরা সবসময় বাস্তবের মাটিতে পা রাখেন। 

Advertisement

ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স, অটোমোবাইল, তেল, পেট্রোল পাম্প, রিয়েল এস্টেট, নির্মাণ এবং লোহার জিনিসের সঙ্গে সম্পর্কিত ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি ৮ মূলাঙ্কের ব্যক্তিদের। তাঁদের জন্য মাসের ৮, ১৭ বা ২৬ তারিখ খুব শুভ বলে মনে করা হয়। তাঁদের শুভ দিন শুক্র ও শনিবার।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement