Advertisement

Shani Dev Favourite Zodiac Sign: এই ৩ রাশি শনিদেবের খুব প্রিয়, সবসময় আশীর্বাদ বর্ষণ করেন বড় ঠাকুর

শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্মের দাতা হিসেবে পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন। যারা ভাল কাজ করে তাদের ভাল ফল এবং যারা খারাপ কাজ করে তাদের খারাপ ফল দেওয়া হয়।

শনিদেবের প্রিয় রাশি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 11 Jun 2023,
  • अपडेटेड 6:00 AM IST
  • শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্মের দাতা হিসেবে পরিচিত
  • তিনি কর্ম অনুযায়ী ফল দেন

শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্মের দাতা হিসেবে পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন। যারা ভাল কাজ করে তাদের ভাল ফল এবং যারা খারাপ কাজ করে তাদের খারাপ ফল দেওয়া হয়। শনিদেব কারও প্রতি সদয় হলে সেই ব্যক্তির জীবন থেকে দুঃখ দূর করে দেন। শুধু তাই নয়, শনিদেব এই ধরনের লোকদের কখনও অর্থের অভাবের সম্মুখীন হতে দেন না।

জ্যোতিষীরা বলছেন, এমন নয় যে শনিদেব সব মানুষের প্রতি নিষ্ঠুর। কিছু লোকের জন্য তিনি প্রচুরভাবে তাঁর আশীর্বাদ বর্ষণ করেন। এগুলি শনির প্রিয় রাশিচক্রের অন্তর্ভুক্ত। এই রাশির জাতক জাতিকারা সাড়ে সাতি বা ধাইয়ার সময় শনি দ্বারা বিচলিত হন না। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশির চিহ্নগুলি সম্পর্কে।

কুম্ভ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির অধিপতি শনি। এই রাশির জাতক-জাতিকারা সহজ-সরল প্রকৃতির। এবং ধৈর্যশীল হন। তাঁরা যে কাজের সিদ্ধান্ত নেন তা সম্পূর্ণ করেই ছাড়েন। এই জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থাও ভাল হয়। তাঁরা সহজে হাল ছেড়ে দেন না।

তুলা

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতক-জাতিকাদের উপরে সব সময় থাকে শনির আশিস। শনিদেবের প্রিয় রাশিদের মধ্যে শীর্ষে রয়েছে তুলা। তুলা রাশির জাতক-জাতিকারা প্রচণ্ড পরিশ্রমী হন। কারও সঙ্গে অন্যায়কে প্রশ্রয় দেন না। তাঁরা সবসময় সত্যের পাশে দাঁড়ান। অন্যান্য রাশির তুলনায় শনির দশায় তুলা রাশির জাতক-জাতিকরা প্রভাবিত হন না।

মকর

এই রাশির শাসক অধিপতি শনি। সেজন্য এটি শনির প্রিয় রাশি। জাতক-জাতিকারা প্রচণ্ড বুদ্ধিমান হন। শুধু তাই নয় তাঁরা কঠোর পরিশ্রম করে সাফল্য অর্জন করেন। জাতক-জাতিকারা পরিশ্রমী হন। সহজে হাল ছাড়েন না। শনির কুপ্রভাব পড়ে না তাঁদের উপর।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement