Advertisement

Shani And Shiv Favourite Zodiac Signs: শনির প্রিয় এই ৪ রাশিতে সদয় মহাদেবও, সাড়ে সাতি ছুঁতেও পারে না

শনি শিবভক্ত। ফলে শনির প্রিয় রাশি জাতক-জাতিকারা পান মহাদেবের কৃপা। মহাদেবের দয়ায় তাঁদের ভাগ্যোদয় ঘটে।

শনির প্রিয় ৪ রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 5:02 PM IST
  • শনির প্রিয় রাশি জাতক-জাতিকারা পান মহাদেবের কৃপা।
  • মহাদেবের দয়ায় তাঁদের ভাগ্যোদয় ঘটে।

শনিদেব হলে কর্মদাতা। ন্যায়ের দেবতা। শনিদেব কর্মের দাতা। তিনি মানুষকে কর্ম অনুসারে ফল দেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি দুটি রাশির অধিপতি। মকর ও কুম্ভ রাশি। এই দুই রাশি শনির প্রিয়। এছাড়াও আরও দুটি রাশি শনির প্রিয়। শনি শিবভক্ত। ফলে শনির প্রিয় রাশি জাতক-জাতিকারা পান মহাদেবের কৃপা। মহাদেবের দয়ায় তাঁদের ভাগ্যোদয় ঘটে। ৪ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। বাবার প্রিয় মাস শ্রাবণ। এ মাসে ৪ রাশির জাতক-জাতিকারা মন দিয়ে করুন রুদ্রাভিষেক।  

বৃষ- বৃষ রাশির অধিপতি  শুক্র। এই রাশির প্রতি সদয় শনিদেব। শুক্রের সঙ্গে শনির সুসম্পর্ক। শনির রোষে থাকলেও বৃষ রাশির জাতক-জাতিকাদের উপর কোনও প্রভাব পড়ে না। শনি কখনও বৃষ রাশিকে অশুভ ফল দেয় না। বৃষ রাশির জাতক-জাতিকারা কখনও শনির সাড়ে সাতি বা ঢাইয়ায় সমস্যায় পড়েন না। শনিদেব তাঁদের উপর সর্বদা সদয় থাকেন।   
  
তুলা- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তুলা রাশির অধিপতি হলেন শুক্রদেব। এই রাশির উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। তুলা রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী ও সৎ হন। তাঁদের স্বভাবের কারণে শনি এই রাশির জাতক-জাতিকাদের উপর প্রসন্ন হন। শুক্র এই রাশির অধিপতি। যা সুখ ও সমৃদ্ধির কারক। তুলা রাশির জাতক-জাতিকাদের সাড়ে সাতি স্পর্শ করতে পারে না। শনি কৃপায় সব বাধা কেটে যায়। সেই সঙ্গে থাকে মহাদেবের কৃপাও। 

কুম্ভ- কুম্ভ রাশির অধিপতি হলেন শনিদেব। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই রাশির জাতক-জাতিকাদের স্বভাব খুবই সরল হয়। দরিদ্র ও অসহায়দের সাহায্য করতে সর্বদা প্রস্তুত থাকেন। এই রাশির জাতক জাতিকাদের স্বভাবের কারণে শনিদেব তাঁদের খুবই সদয় থাকেন। শনিদেবের কৃপায় অর্থ সংক্রান্ত সমস্যাও হয় না। কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর শনিদেবের প্রভাব খুব অল্প সময়ের জন্য থাকে। ফলে বাধাবিঘ্ন আসে না।

Advertisement

মকর- শনিদেব মকর রাশিরও অধিপতি। এই রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। শনিদেবের কৃপায় মকর রাশির জাতক-জাতিকার সব ধরনের সুখ পান। এই রাশির মানুষ খুব ভাগ্যবান হন। সেই কারণে শনিদেব শনির সাড়ে সাতি এবং ঢাইয়ার সময় এই রাশিকে খুব বেশি কষ্ট দেন না। মকর রাশির জাতক-জাতিকারা সহজে হাল ছেড়ে দেন না। তাই শনিদেবের বিরূপ প্রভাবের সম্মুখীন হতে হয় না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement