Advertisement

Shani Dev Makar Margi 2022: মকরে মার্গী শনিদেব, সমস্যা বাড়বে ৪ রাশির, মালামাল হবে ৩ রাশি

Shani Dev Margi 2022 in Capricorn: ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শনির গতি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতকদের উন্নতি দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়ে যাবে। আবার কোনও কোনও রাশির জাতক-জাতিকারা এর সুফলও পান। আসুন জেনে নেওয়া যাক শনি মকর রাশিতে থাকার কারণে কোন রাশির উপর কী প্রভাব পড়বে...

Shani Dev Makar Margi 2022: মকরে মার্গী শনিদেব, সমস্যা বাড়বে ৪ রাশির, মালামাল হবে ৩ রাশি!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 27 Oct 2022,
  • अपडेटेड 2:22 PM IST
  • ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শনির গতি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতকদের উন্নতি দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়ে যাবে।
  • আবার কোনও কোনও রাশির জাতক-জাতিকারা শনির গতি পরিবর্তনের সুফলও পান।

Shani Transit In Capricorn 2022: পঞ্জিকা অনুযায়ী, ২৩ অক্টোবর, রবিবার ভোর ৪টে ১৯ মিনিটে শনিদেব মকর রাশিতে মার্গী হয়েছেন। অর্থাৎ, এখন সোজা গতিতে হাঁটছেন শনিদেব। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শনির গতি পরিবর্তনের ফলে কিছু রাশির জাতকদের উন্নতি দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়ে যাবে। আবার কোনও কোনও রাশির জাতক-জাতিকারা এর সুফলও পান। আসুন জেনে নেওয়া যাক শনি মকর রাশিতে থাকার কারণে কোন রাশির উপর কী প্রভাব পড়বে... 

শনি মকর রাশিতে থাকার কারণে কোন রাশির উপর কী প্রভাব পড়বে?
মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য শনি সমস্যা নিয়ে আসছে। এই সময়ে, আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনি নতুন বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। অর্থ ব্যয় বাড়তে পারে। উপকৃত হবে।
বৃষ রাশি: আপনার জীবনে উত্থান-পতন থাকতে পারে। ভাগ্য আপনাকে সমর্থন করবে না। আপনার গুরুত্বপূর্ণ কাজ আটকে যেতে পারে। খরচ বাড়তে পারে। গার্হস্থ্য ও আর্থিক সমস্যার কারণে মানসিক চাপে পড়তে পারেন।
মিথুন রাশি: স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। অলসতা ত্যাগ করতে হবে। হঠাৎ, অর্থলাভ হতে পারে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে উত্তেজনা আসতে পারে।

আরও পড়ুন: কাদের প্রেম করে বিয়ে, পরকীয়া ও ডিভোর্সের ঝুঁকি বেশি? বলে দেবে জন্মতারিখ

কর্কট রাশি: ব্যবসায় আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার আয় কমবে এবং আপনার ব্যয় বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে উত্থান-পতন থাকবেই। অর্থ সংক্রান্ত ক্ষতি হতে পারে।
সিংহ রাশি: আপনার দায়িত্ব বাড়বে। কর্মজীবনে ভালো সুযোগ পেতে পারেন। কেউ কেউ ভুল পরামর্শও দিতে পারে। যার কারণে ক্ষতির মুখে পড়তে হতে পারে। আদালতের বিষয়গুলি আপনার পক্ষে থাকবে।
কন্যা রাশি: কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত সমস্যা জীবনে আসতে পারে। পরিকল্পনায় বাধা-বিপত্তিও আসতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং ব্যয় বাড়তে পারে।

Advertisement

আরও পড়ুন: নভেম্বরে বছরের শেষ চন্দ্রগ্রহণ, সমস্যায় পড়তে হতে পারে ৫ রাশিকে

তুলা রাশি: ভালো সুযোগ পাবেন। আপনার বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। ব্যবসায় একটি নতুন চুক্তি নিশ্চিত হবে। প্রেম সঙ্গীর সঙ্গে কিছু মতভেদ হতে পারে। অপ্রয়োজনীয় তর্ক ইত্যাদি এড়িয়ে চলুন, অন্যথায় ব্রেকআপ হতে পারে।
বৃশ্চিক রাশি: কর্মজীবনে লাভ হতে পারে। আয় বড় প্রবৃদ্ধির যোগফল হয়ে উঠেছে। ভাইবোনের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে এবং পরিবারে সুখ থাকবে। তর্ক থেকে দূরে থাকুন। ভ্রমণ না করাই আপনার স্বার্থে হবে।
ধনু রাশি: অপ্রয়োজনীয় খরচ বাড়বে। তবে আয় ও সঞ্চয় দুটোই বাড়বে। নিজের এবং আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মিথ্যা বলবেন না।

মকর রাশি: শনি আপনাকে উপকৃত করতে পারে। আপনি যে বিষয়গুলি নিয়ে অস্বস্তি বোধ করছেন তা থেকে আপনি স্বস্তি পেতে পারেন। কোনো বিবাদও মিটে যেতে পারে। এই সময়ে কঠোর পরিশ্রমকে কমিয়ে দেবেন না। অলসতা থেকে দূরে থাকুন। সিনিয়রদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।
কুম্ভ রাশি: এই সময়ে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। খরচও বাড়বে। স্বাস্থ্যও খারাপ হতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে, তবে এই যাত্রা খুব ব্যয়বহুল হতে পারে।
মীন রাশি: আপনি আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। সকল ইচ্ছা পূরণ হোক। প্রেমে স্থিতিশীলতা থাকবে। আপনি পরিবারে এগিয়ে যাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফল পেতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement