Advertisement

Shani Dev Effect: শনির দৃষ্টিতে জানুয়ারি পর্যন্ত বাধাবিঘ্ন, আর্থিক অনটন এই রাশিগুলির

কয়েকটি রাশির জাতক-জাতিকার জীবনে আসতে চলেছে বাধাবিঘ্ন। বর্তমানে মকর রাশিতে অবস্থান করছেন শনিদেব। ২৩ অক্টোবর ওই রাশিতেই মার্গী হচ্ছেন। এর ফলে বৃষ রাশি-সহ একাধিক রাশির জন্য বছরের বাকি দিনগুলি সমস্যাসঙ্কুল হতে চলেছে। জানুয়ারি পর্যন্ত তাঁদের দুর্ভাগ্য চলতে থাকবে।  

শনি মার্গী ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Oct 2022,
  • अपडेटेड 2:00 PM IST
  • বর্তমানে মকর রাশিতে অবস্থান করছেন শনিদেব।
  • ২৩ অক্টোবর ওই রাশিতেই মার্গী হচ্ছেন।

গতিবিধি পরিবর্তন করতে চলেছেন ন্যায়ের দেবতা শনিদেব। ২৩ অক্টোবর গতি বদল হবে তাঁর। শনির এই গতি পরিবর্তনের ফলে একাধিক রাশি লাভবান হতে চলেছে। তেমনই কয়েকটি রাশির জাতক-জাতিকার জীবনে আসতে চলেছে বাধাবিঘ্ন। বর্তমানে মকর রাশিতে অবস্থান করছেন শনিদেব। ২৩ অক্টোবর ওই রাশিতেই মার্গী হচ্ছেন। এর ফলে বৃষ রাশি-সহ একাধিক রাশির জন্য বছরের বাকি দিনগুলি সমস্যাসঙ্কুল হতে চলেছে। জানুয়ারি পর্যন্ত তাঁদের দুর্ভাগ্য চলতে থাকবে।  

বৃষ- শনি মার্গী হওয়ায় বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে আসতে চলেছে নানা অসুবিধা। কাজে কোনও বাধা থাকবে না। খরচ বাড়ার কারণে মন অস্থির হয়ে উঠবে।  আর্থিক ও পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে এই কঠিন সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন। 

কর্কট- শনি মার্গী ঝামেলায় ফেলতে পারে কর্কট রাশির জাতক-জাতিকাদের। মার্গী শনির সবচেয়ে বেশি প্রভাব পড়বে ব্যবসায়ী ও চাকরিজীবীদের উপর। এই সময়ে আয় কমবে। বাড়বে খরচ। পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন এই রাশির জাতক-জাতিকারা। 

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সমস্যা তৈরি করতে চলেছে শনি। কাজে আসবে বাধাবিঘ্ন। জানুয়ারি পর্যন্ত ব্যর্থতা আসতেই থাকবে। স্বাস্থ্যের দিক থেকে সতর্ক থাকতে হবে। এই সময়ে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।

মকর- বর্তমানে মকর রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি চলছে। শনির এই দশায় বাড়তে পারে মানসিক চাপ। ব্যবসায়ীদের সমস্যায় ফেলবে শনি মার্গী। আর্থিকভাবে সমস্যায় পড়বেন। এই সময়ে সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকুন।  

কুম্ভ- শনি মার্গী কুম্ভ রাশির জাতক-জাতিকাদের উপর অশুভ প্রভাব ফেলতে পারে। এই সময়ে টাকা বেশি খরচ হতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না। আগামী তিন মাস কাজে ব্যস্ত বাড়তে পারে। বিবিধ বাধাবিঘ্নের মুখে পড়বেন। চাকরিজীবীদের কর্মস্থলে নানা সমস্যায় পড়তে হতে পারে। তাই সাবধান থাকুন। 

Advertisement

আরও পড়ুন- ধনতেরাস থেকে বাম্পার কামাই ৫ রাশির, সদয় বিলাস-বৈভবের গ্রহ

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement