Advertisement

Shani Dev Blessing Zodiac: নতুন বছরে প্রথমবার চাল বদল শনির, এবার অর্থের বৃষ্টি ৩ রাশির ভাগ্যে

Shani Nakshatra Parivartan 2024: জ্যোতিষশাস্ত্রে শনির রাশি পরিবর্তনকে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। নক্ষত্র পরিবর্তনের দ্বিতীয় পর্বে প্রবেশ করেছেন শনিদেব। শনির এই নক্ষত্র পরিবর্তন তিনটি রাশির জন্য খুবই শুভ। এই রাশিগুলির উপর অর্থের বৃষ্টি হবে।

শনির নক্ষত্র পরিবর্তনে সুসময় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 10:08 AM IST

Shani Nakshatra Parivartan 2024 Effects: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে কর্মফলের দাতা এবং ন্যায়ের অধিপতি বলা হয়। শনি তার গোচর বা নক্ষত্র পরিবর্তনের সময় সমস্ত রাশিকে প্রভাবিত করে। গত ১১ জানুয়ারি শনিদেব শতভিষা নক্ষত্রের দ্বিতীয় পর্বে প্রবেশ করেছেন। শনির এই নক্ষত্র পরিবর্তন তিনটি রাশির জন্য খুবই শুভ। এই রাশিগুলির উপর অর্থের বৃষ্টি হবে।

তুলা (Libra)
শনির এই রাশি পরিবর্তন তুলা রাশির জন্য খুবই ফলদায়ক প্রমাণিত হবে। এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে অগ্রগতি পাবেন। চাকরিতে কোনো ভালো খবর পেতে পারেন। তুলা রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। আপনি একটি লাভজনক ভ্রমণে যেতে পারেন। আপনার জীবনে সুখ আসবে। আপনার বিবাহিত জীবনে মধুরতা থাকবে।

মকর (Capricorn)
মকর রাশির জাতকরা শনির বিশেষ আশীর্বাদ পাবেন। অফিসে আধিকারিকদের সহযোগিতা পাবেন। ব্যবসায় লাভ হবে। হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। মকর রাশির জাতক জাতিকারা পিতার সহযোগিতা পাবেন। শনির কৃপায় আপনি আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। বিনিয়োগ থেকে আর্থিক লাভ হতে পারে। শনির শুভ প্রভাবে আপনার ঘুমন্ত ভাগ্য জেগে উঠবে। আপনার জীবনে ইতিবাচক শক্তি থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
 কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শনির রাশি পরিবর্তন শুভ হতে চলেছে। শনি আপনাকে চাকরি ও ব্যবসায় সাফল্য এনে দেবে। শনির প্রভাবে সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। শনিদেবের কৃপায় কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতকদের ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে। আপনি আপনার কর্মজীবনে আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। বিদেশ সফরে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভবান হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement