Advertisement

Shani Dev: শনির রোষ থাকবে আরও ২ বছর, আগামী ২ বছর কাদের সাবধানে থাকতে হবে?

Shani Dev: শনিকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়। শনির নজর খুবই খারাপ, আবার যার ওপর শনি সদয় হন তাঁকে কাঙাল থেকে রাজা বানাতে খুব বেশি দেরি করেন না। নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা মাসই বাকি। আর ২০২৪ সালে শনি কাদের ওপর সদয় থাকবেন আর কাদের ওপর রুষ্ট হবেন তা আগে থেকে জেনে নেওয়া ভালো।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2023,
  • अपडेटेड 5:59 PM IST
  • শনিকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়। শনির নজর খুবই খারাপ, আবার যার ওপর শনি সদয় হন তাঁকে কাঙাল থেকে রাজা বানাতে খুব বেশি দেরি করেন না।

শনিকে কর্মফলদাতা হিসাবে মনে করা হয়। শনির নজর খুবই খারাপ, আবার যার ওপর শনি সদয় হন তাঁকে কাঙাল থেকে রাজা বানাতে খুব বেশি দেরি করেন না। নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা মাসই বাকি। আর ২০২৪ সালে শনি কাদের ওপর সদয় থাকবেন আর কাদের ওপর রুষ্ট হবেন তা আগে থেকে জেনে নেওয়া ভালো। 

শনি মার্গী
জ্যোতিষ গণনা অনুসারে, বর্তমান সময়ে শনি বক্রী হয়ে কুম্ভ রাশিতে গোচর করছে। কুম্ভ রাশিতে ১৭ জুন ২০২৩-এ বক্রী হয়েছিল। পঞ্চাঙ্গ অনুসারে, ৪ নভেম্বর ২০২৩ সালে শনি মার্গী হতে চলেছে। কুম্ভ রাশিতেই শনি মার্গী হবে। 

শনির গোচর
২০২৪ সালে শনি কোনও গোচর করছেন না বলেই জ্যোতিষ মতে জানা গিয়েছে। ২০২৪ এবং ২০২৫ সালে, শনি শুধুমাত্র কুম্ভ রাশিতে গোচর করবে। ২৯ জুন, ২০২৫ তারিখে, শনি মীন রাশিতে গোচর করবে। মকর, কুম্ভ এবং মীন রাশিরা ২০২৫ সালে শনির সাড়েসাতি থেকে অনেকাংশে স্বস্তি পাবে। মীন রাশিতে শনির সাড়েসাতির প্রথম পর্যায় ৭ এপ্রিল ২০৩০ সালে শেষ হবে। 

কর্কট, বৃশ্চিক, মকর, কুম্ভ ও মীন রাশির জন্য উপায়
শনিদেবের দৃষ্টি রয়েছে এই রাশিদের ওপর। শনির সাড়েসাতি চলছে এই রাশিদের ওপর। এই রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। শনি যাতে ক্ষুব্ধ না হয় আর শুভ ফলপ্রদান করে তারজন্য এই বিশেষ কিছু জিনিস মনে রাখুন। সবচেয়ে প্রথম, কর্মঠ হোন। শনিদেব অলস ব্যক্তিদের মোটেও পছন্দ করেন না। শনিদেব তাঁদের ওপর রুষ্ট হন। যে কোনও সমস্যা থেকে না পালিয়ে তার মুখোমুখি হন। শনিদেবের কৃপা পাওয়ার জন্য কোনও অসহায় কাউকে সাহায্য করুন। শনির কৃপা সর্বদা পাওয়া যাবে।  

Advertisement

শনিদেবের উপায়
গীতা পাঠ করুন
হনুমানজির পুজো করুন
শনিবার করে শনিদেবকে সর্ষের তেল অর্জন করুন
শনিমন্ত্রের জপ করুন 
কুষ্ঠ রোগীর সেবা করুন
কঠোর পরিশ্রমী লোকেদের সম্মান করুন। 
শনি চল্লিসা পাঠ করুন
শনিবার করে কালো কম্বল পাঠ করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement