Advertisement

Shani Positive Impact After Puja: নভেম্বর থেকে ৪ রাশির বাধা কাটাবেন শনিদেব, সব কাজে সাফল্য

শনিদেবের গতিবদলের সঙ্গে সঙ্গে বিভিন্ন রাশির ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে। চলুন জেনে নেওয়া যাক, শনির অবস্থান ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় নিয়ে আসবে।  

Shani Lukcy Zodiac Signs। শনির লাকি রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 4:33 PM IST
  • নভেম্বরেই শনির গতিবদল।
  • ৪ রাশির ভাগ্য সোনায় সোহাগা।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেব শুধুই অশুভ ফল দেন না, তিনি শুভ অবস্থানে থাকলে মানুষের উন্নতি হয়। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়। কিছুদিন পর পরিবর্তন হতে চলেছে শনিদেবের গতিবিধি। এই সময়ে শনিদেব কুম্ভ রাশিতে বক্রী। ৪ নভেম্বর শনি কুম্ভ রাশিতেই সোজা গতিতে চলবেন। শনিদেবের গতিবদলের সঙ্গে সঙ্গে বিভিন্ন রাশির ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে। চলুন জেনে নেওয়া যাক, শনির অবস্থান ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ সময় নিয়ে আসবে।  

মেষ-চাকরি ও ব্যবসার দিক থেকে লাভবান হবেন। নভেম্বর থেকে আপনার সাফল্যের যোগ। আপনি যে কাজ করবেন তাতেই সফল হওয়ার সম্ভাবনা। সঙ্গীর কাছ থেকে লাভবান হবেন। প্রতিদিনের কাজে উপকার হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। ঊর্ধ্বতন কর্তারা খুশি হবেন।  আর্থিকভাবে লাভবান হবেন আপনি। কোনও সুখবর পেতে পারেন।

মিথুন- ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। নভেম্বর থেকে আপনার জন্য শুভ দিন শুরু হবে। অসুখ থেকে দ্রুত মুক্তি পাবেন। নতুন পরিকল্পনা করবেন। যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী হবে। আপনি নির্মাণ ব্যবসায় লেনদেন করতে পারেন। ক্রয়-বিক্রয়ে লাভ হবে।

সিংহ- আপনার সিদ্ধান্তগুলি সাফল্য পাবে। পুরনো আটকে থাকা কাজ শেষ হবে। আপনার অর্থলাভ হবে। জনগণের ঋণ শোধ করতে পারবেন। অফিসের সিনিয়ররা আপনাকে সাহায্য করবে। মনোরম পরিবেশ থাকবে। সুখবর পাওয়া যেতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

ধনু- জমি ও সম্পত্তির কাজে লাভ হবে। নতুন পরিকল্পনা করবেন। নভেম্বর থেকে আপনার শুভ সময় শুরু হচ্ছে। উর্ধ্বতন কর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। ব্যবসার দিক ভাল সময় যাবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement