Advertisement

Shani Dev: শনির সাড়ে সাতিতে বিপদ বাড়বে, বছরভর কষ্ট করে চলতে হবে ৩ রাশিকে

Shani Dev: শনির সাড়ে সাত বছর অর্থাৎ সাড়ে সাত বছর খুবই কষ্টদায়ক। যদিও প্রতিটি রাশির চিহ্নের লোকেদের সাড়ে সাতির মুখোমুখি হতে হয়, তবে তিন রাশির জাতকদের সাড়েসাতি দ্বারা সবচেয়ে বেশি প্রভাবিত হয়। যদিও শনিকে কর্মফল দাতা হিসাবে মনে করা হয়। শনি ব্যক্তিকে তাঁর কর্মের ফল অনুযায়ী ফল দিয়ে থাকেন।

শনির সাড়ে সাতির প্রভাব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2024,
  • अपडेटेड 6:13 PM IST
  • শনির সাড়ে সাত বছর অর্থাৎ সাড়ে সাত বছর খুবই কষ্টদায়ক।

শনির সাড়ে সাত বছর অর্থাৎ সাড়ে সাত বছর খুবই কষ্টদায়ক। যদিও প্রতিটি রাশির চিহ্নের লোকেদের সাড়ে সাতির মুখোমুখি হতে হয়, তবে তিন রাশির জাতকদের সাড়েসাতি দ্বারা সবচেয়ে বেশি প্রভাবিত হয়। যদিও শনিকে কর্মফল দাতা হিসাবে মনে করা হয়। শনি ব্যক্তিকে তাঁর কর্মের ফল অনুযায়ী ফল দিয়ে থাকেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনির সাড়েসাতি একজন ব্যক্তির জীবনে তিনবার আসে। যে রাশিতে শনি স্থাপিত হয় এবং রাশিচক্রে একটি এগিয়ে এবং একটি পিছনে থাকে তার উপর শনির সাড়েসাতির প্রভাব রয়েছে। সাড়েসাতির সময় শনি শাস্তিদাতা হয়ে ব্যক্তিকে তার কৃতকর্মের ফল দান করেন। যদিও ১২টি রাশি সকলেই কম বেশি শনির সাড়েসাতির দ্বারা প্রভাবিত হয়, তবে মেষ এবং বৃশ্চিক রাশির লোকেরা শনির সাড়ে সাতি দ্বারা বেশি প্রভাবিত হয়।

-জ্যোতিষশাস্ত্র অনুসারে, মেষ-বৃশ্চিক রাশি হল মঙ্গল গ্রহের রাশি। মঙ্গল ও শনি শত্রু গ্রহ। এই কারণেই শনির সাড়েসাতি তাদের জন্য খুবই বেদনাদায়ক। শনির সাড়ে সাতির সময় মেষ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতক জাতিকারা খারাপ সঙ্গে জড়িয়ে পড়ে। টাকা হারানো, সম্পর্কের ফাটল, হামলা, মাদকাসক্তি ইত্যাদির মতো অনেক সমস্যার মধ্য দিয়ে যেতে হয়।

-শনি আধ্যাত্মিক আচরণ পছন্দ করে। যারা বয়স্ক, নারী, শ্রমিকদের ক্ষতি করে, প্রতিহিংসামূলক খাবার খায়, তাদের নিচের কর্মচারীদের সাথে দুর্ব্যবহার করে এবং অনৈতিক কাজ করে তাদেরকে শনির সাদেসতীতে আর্থিক, মানসিক ও শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হতে হয়। শনি সাড়েসাতি আড়াই বছরের তিনটি পর্বে বিভক্ত। 

-শনির সাড়েসাতির প্রথম ধাপে একজন ব্যক্তি আর্থিক সমস্যার সম্মুখীন হন, দ্বিতীয় ধাপের প্রভাব কাজ এবং পারিবারিক জীবনে এবং তৃতীয় ধাপের প্রভাব পড়ে স্বাস্থ্যের ওপর।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement