Advertisement

Shani Dev- Shash Mahapurush Yoga: তৈরি হচ্ছে শনি মহাপুরুষ যোগ, আগামী ৩০ মাস এই রাশির জাতকদের ভাগ্য চমকাবে

Shash Mahapurush Yoga: শনি প্রতি আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। তিনি মকর ও কুম্ভ রাশির অধিপতি। তুলা রাশি হল শনির উচ্চতর রাশি, যখন মেষ রাশিকে তার দুর্বল চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়।

তৈরি হচ্ছে শনি মহাপুরুষ যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Apr 2023,
  • अपडेटेड 8:11 PM IST

Shani Dev: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি প্রতি আড়াই বছরে রাশি পরিবর্তন করেন। তিনি মকর ও কুম্ভ রাশির অধিপতি। তুলা রাশি হল শনির উচ্চতর রাশি, যখন মেষ রাশিকে তার দুর্বল চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়।

শনির দশার সাড়ে সাত বছর স্থায়ী হয়, যাকে শনির সাড়ে সাতী বলা হয়। শনি ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং পরবর্তী আড়াই বছর কুম্ভ রাশিতে থাকবে। এই সময়ে শনি শীঘ্রই কুম্ভ রাশিতে শশ মহাযোগ তৈরি করতে চলেছে।

শশ মহাযোগ কী? (What is Shash Mahayog)

শনি যদি তুলা, মকর বা কুম্ভ রাশিতে বসেন, তাহলে শশ মহাযোগ তৈরি হয়। যে ব্যক্তি শশ যোগে আছেন, তিনি ধনী, সুখী এবং সম্মানিত ব্যক্তি। শনিদেব যখন কারও কুণ্ডলীতে উচ্চ অবস্থানে বসেন, তখন তার জীবনে সুখের সম্ভাবনা থাকে। একে শশ মহাপুরুষ যোগ বলে। আসুন জেনে নেওয়া যাক, শনি দ্বারা গঠিত এই মহাযোগের কারণে আগামী ৩০ মাস কোন রাশির ভাগ্য উজ্জ্বল থাকবে, জানুন।

এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে

* বৃষ / TAURUS (April 21 – May 20)

শনির প্রভাবে তৈরি হতে চলেছে শশ মহাপুরুষ যোগ। বৃষ রাশির জাতকদের সমস্ত সমস্যা দূর করবে। পরবর্তী ৩০ মাসের জন্য লাভ হবে। ভাগ্যের সমর্থন পাবেন। এতে চাকরি, পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। আয় বাড়বে। যারা ব্যবসা করছেন, তাদের জন্য এই যোগ খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

Advertisement

শনির প্রভাবে তৈরি হতে চলেছে শশ মহাপুরুষ যোগ। তুলা রাশির জাতকরা পারিবারিক জীবনকে সুখী করবে। আপনি যদি একটি নতুন সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবছেন, সাফল্য পাবেন। আয়ের অনেক নতুন উৎস পাওয়া যাবে বলে অর্থনৈতিক অবস্থা ভাল হবে। পরিশ্রমের ফল মিলবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

এই মহাযোগ গঠনের সঙ্গে, আপনি আপনার কর্মজীবন এবং কর্মক্ষেত্রে চমৎকার ফলাফল পাবেন। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। কঠোর পরিশ্রম করবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, এই সময়টা তাদের জন্য ভাল। এই সময়ের মধ্যে পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন।

* সিংহ/ LEO (July 23-Aug 23) 

শনি গ্রহের প্রভাবে তৈরি হতে চলেছে শশ মহাপুরুষ যোগের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্র থেকে সুসংবাদ পাবেন। অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মনোযোগ আপনার দিকে যাবে। আপনার অবস্থান ও সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায় ভাল লাভ হবে। এই সময়ে আপনি যে কোনও সম্পত্তিতেও বিনিয়োগ করতে পারেন। শিল্প থেকে সুবিধা পেতে সক্ষম হবে। প্রেমের জন্য সেরা সময়।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

শশ মহাপুরুষ যোগের প্রভাবে কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য পাবেন। কম পরিশ্রম করলেও ভাল ফল পাওয়া যাবে। ক্ষেত্রবিশেষে আয় বৃদ্ধির অনেক সুযোগ আসবে। কর্মজীবনে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তারা এই সময়ে তাদের ইচ্ছা মতো চাকরি পেতে পারেন। পদোন্নতির পাশাপাশি, বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement