Advertisement

Shani Dev Blessing Zodiac 2024: টানা ৩৩১ দিন ৩ রাশির প্রতি সদয় শনি, এবার পূরণ হবে সমস্ত ইচ্ছা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে গোচর করে। গ্রহগুলির এই স্থানান্তর সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে, শনি ২০২৪ সালে তার অবস্থান পরিবর্তন করতে চলেছে, শনির অবস্থান পরিবর্তন কিছু রাশির জন্য শুভ ফল প্রদান করবে, আসুন এই ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জেনে নেই।

শনির কৃপায় ২০২৪ সালে ভাগ্যবান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Feb 2024,
  • अपडेटेड 9:38 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে গোচর করে। গ্রহগুলির এই স্থানান্তর সমস্ত  রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে, শনি  ২০২৪  সালে তার অবস্থান পরিবর্তন করতে চলেছে, শনির অবস্থান পরিবর্তন কিছু রাশির জন্য শুভ ফল প্রদান করবে, আসুন এই ভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে জেনে নেই।

শনিদেব ২০২৪ সালে কুম্ভ রাশিতে বিরাজমান থেকে ভ্রমণ করতে চলেছেন। কিছু রাশির জন্য, শনির কৃপায় ২০২৪ সালটি বেশ ভাগ্যবান বলে বিবেচিত হচ্ছে।

 শনিদেব কর্মফল দাতা হিসেবে পরিচিত। শনির শুভ অবস্থানের কারণে একজন ব্যক্তি প্রচুর খ্যাতি অর্জন করেন। এমন অবস্থায় শত্রুও বন্ধু হয়ে যায়। অন্যান্য গ্রহের তুলনায় শনিদেব যাত্রায় বেশি সময় নেন। শনি গত বছর কুম্ভ রাশিতে গোচর করেছে  এবং ২০২৪ সালে কুম্ভ রাশিতে থাকবে। অতএব, আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য কুম্ভ রাশিতে উপস্থিত শনি ২০২৪ সালে গোল্ডেন চার্ম হিসাবে প্রমাণিত হতে পারে-

সিংহ রাশি (Leo)
২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে বিরাজমান থাকায়  সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি আপনার কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন, যা আপনার বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

তুলা রাশি (Libra)
কুম্ভ রাশিতে বসা শনি তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ছাত্রছাত্রীরাও কিছু সুখবর পেতে পারে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে।

Advertisement

মেষ রাশি (Aries)
শনির চাল ২০২৪ সালে মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। বোঝাপড়ায় আপনার অবস্থান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে, আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। পাশাপাশি, আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement