Advertisement

Lucky Number 2024: ২০২৪ শেষ হওয়ার আগেই হবেন কোটিপতি, এই মুলাঙ্কের ওপর থাকবে শনির কৃপা

Lucky Number 2024: সংখ্যাতত্ত্বে জন্মতিথির সংখ্যার ওপর ভিত্তি করে মুলাঙ্ক বের করা হয় এবং সেটা দিয়েই ভবিষ্যৎ নির্ধারণ করা হয়ে থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, ২০২৪ শনির বছর। কারণ ২০২৪ সালকে যোগ করলে ৮ আসে। আর ৮ নম্বর হল শনির সংখ্যা। তাই ২০২৪ সালের পুরো ৩৬৫ দিনই শনির প্রভাব থাকবে। ইতিমধ্যেই ২০২৪ সালের কিছু মাস অতিক্রান্ত হয়ে গিয়েছে।

শনিদেবের লাকি নম্বর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 May 2024,
  • अपडेटेड 1:50 PM IST
  • সংখ্যাতত্ত্বে জন্মতিথির সংখ্যার ওপর ভিত্তি করে মুলাঙ্ক বের করা হয় এবং সেটা দিয়েই ভবিষ্যৎ নির্ধারণ করা হয়ে থাকে।

সংখ্যাতত্ত্বে জন্মতিথির সংখ্যার ওপর ভিত্তি করে মুলাঙ্ক বের করা হয় এবং সেটা দিয়েই ভবিষ্যৎ নির্ধারণ করা হয়ে থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, ২০২৪ শনির বছর। কারণ ২০২৪ সালকে যোগ করলে ৮ আসে। আর ৮ নম্বর হল শনির সংখ্যা। তাই ২০২৪ সালের পুরো ৩৬৫ দিনই শনির প্রভাব থাকবে। ইতিমধ্যেই ২০২৪ সালের কিছু মাস অতিক্রান্ত হয়ে গিয়েছে। আর মাত্র ৭ মাস বাকি আছে। আর এই বাকিমাসে এক বিশেষ মুলাঙ্কের জাতকদের ভাগ্য বদলাতে চলেছে। 

মুলাঙ্ক ৮-এর ভাগ্য বদলাতে চলেছে
যাদের জন্ম যে কোনও মাসের ৮, ১৭ অথবা ২৬ তারিখে হয়েছে, এঁদের মুলাঙ্ক ৮। ২০২৪ সাল এই মুলাঙ্কের জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। এই মুলাঙ্কের জাতকদের সাল শেষ হওয়ার আগেই বিশেষ লাভ পাবেন। ২০২৪ সাল এঁদের জন্য খুব শুভ। এঁদের আকস্মিক অর্থলাভ হবে। কেরিয়ার ও ব্যবসাতেও বড় ধরনের উন্নতি হবে। 

সফলতা আসবে
মুলাঙ্ক ৮ জাতকরা ২০২৪ সালে বড় সফলতা পেতে চলেছেন। এই লোকেদের ওপর শনির বিশেষ কৃপা থাকবে। পছন্দের চাকরি পাবেন এঁরা। বেকারদের চাকরি হবে। আপনাকে চাকরি-ব্যবসার সঙ্গে যুক্ত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে আর সেটা আপনার জন্য লাভদায়ক হবে। প্রমোশন হবে। আটকে থাকা অর্থ পাবেন। আর্থিক পরিস্থিতি শুধরাবে। বিনিয়োগ থেকে লাভ পাবেন। সমাজে মান-সম্মান বাড়বে। আপনি নতুন বাড়ি, গাড়ি কিনতে পারবেন। 

ব্যক্তিগত জীবন থাকবে দারুণ
৮ মুলাঙ্কের জাতকদের ব্যক্তিগত জীবনও এই বছর দারুণ থাকবে। বিবাহিতরা দাম্পত্য সুখ পাবেন, ঘরে সুখ-শান্তি থাকবে। আপনি আনন্দদায়ক সময় কাটাবেন। পরিবারের সঙ্গে কোনও সফর করতে পারেন। অভাবীদের সাহায্য করুন। আপনার কথায় প্রাভাবিত হবে। আপনি বৈষয়িক সুখ পাবেন। মা-বাবার সহযোগিতা পাবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement