Advertisement

Shani Direct 2023 effects: শনির কৃপায় ১০ মাস পর ভাগ্যে মহাবদল, ৩ রাশির অর্থ-সাফল্য দরজায় কড়া নাড়বে

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে। এই বছরের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন তিনি। তবে এর মধ্যে, শনি তার রাশিচক্রও অনেকবার পরিবর্তন করবে। এই সময়ে শনি গ্রহ বক্রী যাচ্ছেন।

শনি মার্গী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2023,
  • अपडेटेड 7:54 AM IST
  • শনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন
  • এই বছরের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে
  • আগামী ৪ নভেম্বর, ২০২৩-এ, শনি কুম্ভ রাশিতে মার্গী যাবেন

Shani Direct 2023 effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন। এই বছরের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন তিনি। তবে এর মধ্যে, শনি তার রাশিচক্রও অনেকবার পরিবর্তন করবে। এই সময়ে শনি গ্রহ বক্রী যাচ্ছেন। আগামী ৪ নভেম্বর, ২০২৩-এ, শনি কুম্ভ রাশিতে মার্গী যাবেন। শনির সরাসরি গতি বড় পরিবর্তন আনবে। শনির বক্রী ১২টি রাশিকে প্রভাবিত করবে। যেখানে ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য, মার্গী শনি ভাগ্যের পরিবর্তনকারী প্রমাণিত হবে। এরা নভেম্বরের পরে বড় আর্থিক সুবিধা পাবেন এবং তাঁদের কর্মজীবনে অগ্রগতি পাবেন।

রাশিচক্রের ওপর সরাসরি শনির শুভ প্রভাব

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতিবিধি খুবই উপকারী হবে। এরা প্রচুর অর্থ পেতে পারে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন. এছাড়াও সমস্ত আর্থিক সমস্যা দূর হবে। যারা চাকরি করছেন তারা উচ্চ পদ ও মর্যাদা পাবেন। উন্নতির নতুন সুযোগ আসবে। আপনার কর্মজীবনে আপনি যে অগ্রগতি পাবেন তা আপনার জীবনকে বদলে দেবে।

সিংহ রাশি
শনি মার্গী হওয়ায় সিংহ রাশির জাতক জাতিকাদের অনেক উপকার হবে। এই ব্যক্তিরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার যেকোনও সমস্যার সমাধান হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। আপনার আয় বাড়বে। পরিবারের সঙ্গে যতটা সম্ভব সময় কাটান। পারিবারিক জীবন সুখকর হবে। অগ্রগতি পাবে। প্রচুর পরিশ্রম করতে হবে তবে এটি সম্পূর্ণ ফল দেবে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য, শনি প্রত্যক্ষ হওয়া সবচেয়ে বেশি সুবিধা দেবে কারণ শনি সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবে। আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। যার ফলে আপনি দ্রুত সব কাজ শেষ করবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। কাজে সফলতা পেয়ে স্বস্তি পাবেন। আর্থিক লাভ হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement