Advertisement

Lucky Zodiac Till 2025: ২০২৫ সাল পর্যন্ত রাজার হালে কাটবে ৩ রাশির, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স-সম্পত্তি

Shani Gochar, Lucky Zodiac Till 2025: এই বছর, ২০২৩ সালের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এখন শনি ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়কালে, শনি ৩ রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে এবং এই ব্যক্তিদের প্রচুর সম্পদ, খ্যাতি এবং উন্নতি দেবে।

২০২৫ সাল পর্যন্ত রাজার হালে কাটবে ৩ রাশির, বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স-সম্পত্তি!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 19 Oct 2023,
  • अपडेटेड 4:43 PM IST
  • এই বছর, ২০২৩ সালের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে।
  • এখন শনি ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে।
  • এই সময়কালে, শনি ৩ রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে এবং এই ব্যক্তিদের প্রচুর সম্পদ, খ্যাতি এবং উন্নতি দেবে।

Shani Gochar, Lucky Zodiac Till 2025: শনি, যে গ্রহ কর্ম অনুসারে ফল দেয়, তাকে ন্যায়ের দেবতা বলা হয়। যারা খারাপ কাজ করে শনি তাদের শাস্তি দেন এবং যারা ভাল কাজ করে তাদের শনি রাজার মতো জীবন দেন। এই বছর, ২০২৩ সালের জানুয়ারিতে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এখন শনি ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়কালে, শনি ৩ রাশির জাতক জাতিকাদের প্রতি অত্যন্ত সদয় হবে এবং এই ব্যক্তিদের প্রচুর সম্পদ, খ্যাতি এবং উন্নতি দেবে। আসুন জেনে নেওয়া যাক ২০২৫ সাল নাগাদ শনির গ্রহ কোন কোন ব্যক্তিদের আশীর্বাদ করবে।

বৃষ রাশি: কুম্ভ রাশিতে শনির গমন বৃষ রাশির জাতকদের জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে। এই লোকেরা চাকরিতে একটি বড় পদ এবং একটি বড় বেতন পাবেন। আপনি প্রশংসা করা হবে. কাজে সফলতা আসবে। এই সময়ে কর্মক্ষেত্রে পরিবেশ আপনার জন্য খুবই অনুকূল হবে। বিদেশ ভ্রমণে যেতে পারেন। ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আয় বৃদ্ধি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। নতুন বাড়ি, বাহন পেতে পারেন।

তুলা রাশি: শনির রাশি পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। ২০২৫ সাল নাগাদ এই রাশির জাতকরা প্রচুর ধন-সম্পদ, খ্যাতি এবং উন্নতি লাভ করবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। বিয়ে হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বরং প্রেমের সম্পর্ক পরিণত হতে পারে বিয়েতে। আকস্মিক আর্থিক লাভেরও প্রবল সম্ভাবনা রয়েছে।  

কুম্ভ রাশি: শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে এবং ২০২৫ সাল পর্যন্ত এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। শনিও কুম্ভ রাশিতে অবস্থান করে শশ রাজযোগ গঠন করছে। যার কারণে এসব মানুষের কাজের উন্নতি হবে। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। সেই সঙ্গে আদালতের মামলায় সাফল্য পাওয়া যেতে পারে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement