Advertisement

Lucky Zodiac 2024: ২০২৪ সালে দু’হাতে টাকা কামাবে ৫ রাশি, সারা বছর ধরে পেশায় সাফল্যের যোগ

Shani Gochar 2024, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে ধরা হয়। ২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকবে। শনির এই অবস্থান থেকে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক...

২০২৪ সালে দু’হাতে টাকা কামাবে ৫ রাশি, সারা বছর ধরে পেশায় সাফল্যের যোগ!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 23 Nov 2023,
  • अपडेटेड 1:38 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের গ্রহ হিসেবে ধরা হয়।
  • ২০২৪ সালে, শনি কুম্ভ রাশিতে থাকবে।
  • শনির এই অবস্থান থেকে ৫টি রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন।

Shani Gochar 2024, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়বিচারের দেবতা এবং শাস্তিদাতা হিসাবেও পরিচিত। কথিত আছে যে শনিদেব শুধুমাত্র একজন ব্যক্তির ভালো-মন্দ কাজের হিসাব রাখেন। এমন অবস্থায় কোনো ব্যক্তির কুণ্ডলীতে শনির অবস্থান শক্তিশালী বা দুর্বল হলে সেই ব্যক্তি শুভ ও অশুভ ফল লাভ করেন। ২০২৪ সালে শনি কোন রাশির চিহ্নগুলিকে আশীর্বাদ করতে চলেছে তা জেনে নিন।

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা বলা হয়। কথিত আছে যে শনিদেব মানুষের কাজের হিসাব রাখেন এবং সেই অনুযায়ী ফল দেন। শনি বর্তমানে কুম্ভ রাশিতে উপবিষ্ট। এবং পরিস্থিতি কেবল ২০২৪ সালে পরিবর্তন হতে চলেছে। আসুন আমরা আপনাকে বলি যে ২৯ জুন, ২০২৪ থেকে ১৫ নভেম্বর, ২০২৪ পর্যন্ত, শনি গ্রহটি বিপরীতমুখী অবস্থায় থাকবে এবং ১১ ফেব্রুয়ারি, ২০২৪ থেকে ১৮ মার্চ, ২০২৪ পর্যন্ত শনি অস্ত যাবে। অন্যদিকে, শনি ১৮ মার্চ, ২০২৪-এ উঠবে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন কোন রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। 

মেষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মেষ রাশির জাতকরা ২০২৪ সালে শনির অবস্থান থেকে বিশেষ সুবিধা পাবেন। তাদের জীবনে আসবে সম্পদ ও সমৃদ্ধি। মেষ রাশির জাতকদের প্রতি শনি বিশেষভাবে সদয় হবে। আপনি অর্থ, উচ্চ পদ এবং আরাম পাবেন। চাকরি ও ব্যবসায় নতুন সুযোগ আসবে। এই সময়ে আর্থিক স্থিতিশীলতা এবং সম্মান বৃদ্ধি হবে। 

বৃষ রাশি
২০২৪ সালে এই রাশির জাতকদের জন্য শনি উদিত হবে এবং বিশেষ সুবিধা প্রদান করবে। আপনার আয় বাড়বে। এই ট্রানজিট ব্যবসায়ী শ্রেণীর জন্য লাভের জোগান দেবে। আসুন আমরা আপনাকে বলি যে ২০২৪ সালে, শনি এই রাশির জাতকদের জন্য শুভ ফল প্রদান করবে। এই সময়ের মধ্যে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় বড় সাফল্য পাবেন।  

Advertisement

ধনু রাশি
শনির উত্থানের কারণে এই রাশির জাতক জাতিকারা কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্য পাবেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। কর্মজীবনের ক্ষেত্রেও অগ্রগতির সুযোগ থাকবে। চাকরি বদলি হতে পারে।  

মকর রাশি
এই সময়টি মকর রাশির জাতকদের জন্য সুখ এবং সমৃদ্ধিতে পরিপূর্ণ হবে। মকর রাশির জাতকদের বুদ্ধিমত্তা বাড়লে কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকে। আমরা আপনাকে বলি যে এই সময়ের মধ্যে তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সামগ্রিকভাবে, ২০২৪ সালটি এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়কালে, শনির কৃপা আপনাকে অনেক কঠিন পরিস্থিতি থেকে মুক্তি দেবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশিতে শনির গোচরের শুভ প্রভাব পড়তে চলেছে। এই রাশির জাতকরা শনির গোচরের থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই রাশির জাতক জাতিকারা ভাগ্যের পাশে থাকবেন। এর শুভ প্রভাবের কারণে আপনার সমস্ত কাজ সফল হবে। ব্যবসা ও চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। কেউ কেউ নতুন চাকরি পেতে পারেন। সমাজে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। নতুন কিছু কেনার কথা ভাববেন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement