Advertisement

Shani Dev Gochar: ১৩৯ দিন পর্যন্ত বক্রী থাকবে শনিদেব, ৩ রাশির পোয়া বারো, চড়চড়িয়ে বাড়বে আয়

Shani Dev Gochar: বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর বক্রী ও মার্গী হয়। যার প্রভাব পড়ে সব মানুষের ওপর। আপনি জেনে রাখুন কর্মফল দাতা শনিদেব ৩০ জুন বক্রী হতে চলেছে আর এই শনিদেব সেখানে ১৩৯দিন পর্যন্ত বক্রী হয়ে থাকবে। এরকম অবস্থায় শনিদেবের বক্রী অবস্থা কিছু রাশির জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

শনির গোচর ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 4:07 PM IST
  • বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর বক্রী ও মার্গী হয়।

বৈদিক জ্যোতিষ অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর বক্রী ও মার্গী হয়। যার প্রভাব পড়ে সব মানুষের ওপর। আপনি জেনে রাখুন কর্মফল দাতা শনিদেব ৩০ জুন বক্রী হতে চলেছে আর এই শনিদেব সেখানে ১৩৯দিন পর্যন্ত বক্রী হয়ে থাকবে। এরকম অবস্থায় শনিদেবের বক্রী অবস্থা কিছু রাশির জন্য লাভদায়ক প্রমাণিত হবে। এই রাশিদের ধন-দৌলত আরও বাড়বে। এর সঙ্গে কেরিয়ার ও ব্যবসায় দারুণ সফলতা দেখা দেবে। আসুন জেনে নিই সেই রাশিগুলি কোনটি। 

মেষ রাশি
শনিদেবের বক্সী হওয়া এই রাশির জন্য লাভদায়ক প্রমাণিক হবে। কারণ শনিদেব আপনার রাশির আয় ও লাভের স্থানে বক্সী হতে চলেছে। এইজন্য এই সময় আপনার আয়ে জবরদস্ত বৃদ্ধি দেখতে পারবেন। এর সঙ্গে আয়ের নতুন নতুন উৎস তৈরি হবে। কেরিয়ারে ভাল প্রদর্শন করতে পারবেন। আপনার পরিবারে সুখ-সমৃদ্ধি বাড়বে। বিনিয়োগ থেকে লাভ আসবে। এই সময় শেয়ার বাজার, সট্টা ও লটারি থেকেও ভাল লাভ হবে। 

মকর রাশি
শনিদেবের বক্রী হওয়া মকর রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। কারণ শনিদেব আপনার রাশির অধিপতি এবং তিনি আপনার রাশির ধনের ঘরে বক্রী অবস্থায় রয়েছেন। এইজন্য এই সময় আপনি হঠাৎ করে অর্থপ্রাপ্তি করবেন। এর সঙ্গে আপনার কেরিয়ারের সঙ্গে যুক্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সময় আপনার আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। আপনি এই সময় ভাল অর্থ উপার্জন করবেন। সঞ্চয় করতে সফল হবেন। আপনার কথাবার্তা এই সময় অন্যকে প্রভাবিত করবে। ব্যবসায়িদের এই সময় ঋণ দেওয়া টাকা ফেরৎ পেতে পারেন। 

মিথুন রাশি
আপনাদের জন্য শনিদেবের বক্রী চাল শুভ প্রমাণিত হবে। কারণ শনিদেব আপনার জন্মছকের নবম স্থানে বক্রী হবে। এইজন্য এই সময় আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। এর সঙ্গে কেরিয়ারের সঙ্গে যুক্ত কিছু জরুরি সিদ্ধান্ত নিতে পারেন।আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আপনি এই সময় ভাল অর্থ উপার্জন করবেন আর সঞ্চয়ও ভাল করতে পারবেন। শনিদেব আপনাকে আরও পরিশ্রমী করে তুলবে। দেশ-বিদেশের সফর করতে পারবেন। প্রতিযোগিতামূলক পড়ুয়াদের জন্য এই সময় অনকূল থাকবে। প্রতিযোগিতমূলক পরীক্ষায় সফলতা পাবেন আপনি।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement