Advertisement

Shani Gochar 2024: ২০২৫ সাল পর্যন্ত মিলবে শনির আশীর্বাদ, এই ৩ রাশির জীবনটাই বদলে যাবে

বিচারের দেবতা শনিদেবকে বলা হয় সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। তিনি অন্তত আড়াই বছর একটি রাশিতে থাকেন। তাঁর নাম শুনলে প্রায়ই মানুষ ভয় পেয়ে যায়, কিন্তু শনিদেব ব্যক্তিকে তাঁর কর্ম অনুসারে ফল দেন।

Shani Gochar 2024
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 27 Jan 2024,
  • अपडेटेड 11:16 AM IST
  • বিচারের দেবতা শনিদেবকে বলা হয় সবচেয়ে ধীর গতিশীল গ্রহ
  • তিনি অন্তত আড়াই বছর একটি রাশিতে থাকেন

বিচারের দেবতা শনিদেবকে বলা হয় সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। তিনি অন্তত আড়াই বছর একটি রাশিতে থাকেন। তাঁর নাম শুনলে প্রায়ই মানুষ ভয় পেয়ে যায়, কিন্তু শনিদেব ব্যক্তিকে তাঁর কর্ম অনুসারে ফল দেন। সে যে কাজই করুক না কেন তাঁকে ফল ভোগ করতে হবে। আসুন আমরা আপনাকে বলি যে শনিদেব ৩০ বছর পর নিজের রাশি কুম্ভ রাশিতে বসেছেন এবং তিনি ২০২৫ সাল পর্যন্ত এখানেই থাকবেন। এই কারণে, কিছু রাশির জাতক রয়েছে যারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। তাই বেশি সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি

মেষ রাশির জন্য শনির এই যাত্রা খুবই চমৎকার হতে চলেছে। যে কাজ বাকি আছে তা শেষ করা হবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই শুভ, যারা নতুন কাজ শুরু করতে চান। যারা মানসিক চাপের সম্মুখীন ছিলেন তাঁরাও এর থেকে মুক্তি পাবেন। এতে আত্মবিশ্বাস বাড়বে। বিদেশে কাজ করতে চাইলে সেই ইচ্ছাও পূরণ হবে। এর ফলে চাকরির জন্য মানুষের ঘোরাঘুরিও শেষ হবে। চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকরা খুব ভাগ্যবান প্রমাণিত হতে চলেছেন। প্রতিটি কাজে কাঙ্খিত সাফল্য পাবেন। ব্যবসা-বাণিজ্যে কোনও অমীমাংসিত চুক্তি থাকলে তাও শনিদেবের কৃপায় মিটে যাবে। অংশীদারিত্বে কোনও কাজ থাকলে তাতেও ভাগ্য আপনার পাশে থাকবে। টাকার ঘাটতি হবে না। আপনি যে কাজই করবেন তাতেই আপনি সফলতা পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবেন, তবে আপনি এই সময়ের মধ্যে এটি পরিবর্তন করতে পারেন। তবে তাড়াহুড়ো করে কোনও কাজ যেন না হয় সেদিকে খেয়াল রাখুন।

Advertisement

বৃশ্চিক রাশি

শনি এই রাশিতে পঞ্চম ঘরে অবস্থান করছে। চারদিক থেকে অর্থ আসার সম্ভাবনাও রয়েছে। আপনার সঙ্গীর সাথে চলমান বিবাদও মিটে যাবে বলে মনে হবে। আপনার কঠোর পরিশ্রমের ভিত্তিতে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। এই রাশির যুবকরা তাদের কর্মজীবন শুরু করতে খুব আগ্রহী হবে। শনির পশ্চাদগামীতা আপনাকে সুখ বয়ে আনবে। আপনি আপনার বর্তমান চাকরির চেয়ে ভালো কাজ করার সুযোগ পাবেন। এগিয়ে যাওয়ার কোনো সুযোগ হাতছাড়া করবেন না। আপনি যে নতুন কাজ শুরু করবেন না কেন, শনিদেবের কৃপায় আপনি তাতে সফলতা পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement