Advertisement

Shani Auspicious Time Till 2025: শনির শুভ যোগে ৪ রাশি, সব কাজে বাধামুক্ত, কেরিয়ারে বড়বাবার আশিস

Shani In Kumbh Rashi: এই সময়ে শনিদেব নিজের রাশি কুম্ভে অবস্থান করছেন। ২৯ মার্চ পর্যন্ত এখানেই থাকবেন। শনির এই গমনের ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের শুভ সময় চলছে। তা চলবে ২০২৫ সাল পর্যন্ত। 

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 6:07 PM IST
  • কুম্ভ রাশিতে শনি।
  • ৪ রাশির উন্নতির যোগ।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৯টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ বলা হয়। প্রায় আড়াই বছর এক রাশিতে গমন করতে চলেছেন শনিদেব। এই সময়ে শনিদেব নিজের রাশি কুম্ভে অবস্থান করছেন। ২৯ মার্চ পর্যন্ত এখানেই থাকবেন। শনির এই গমনের ফলে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকাদের শুভ সময় চলছে। তা চলবে ২০২৫ সাল পর্যন্ত। 

মিথুন- এই রাশির অষ্টম ও নবম ঘরের অধিপতি শনি। এই রাশির নবম ঘরে বসে আছেন তিনি। এর ফলে মিথুন রাশির জাতক-জাতিকারা শনির প্রভাব থেকে মুক্তি পেয়েছেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি বড় পরিকল্পনা করতে পারেন। তবে স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরিতে পদোন্নতির যোগ। অন্য জায়গায় চাকরি পেতে পারেন। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। ব্যবসায় ঝুঁকি নিলে লাভবান হবেন।

কন্যা- আপনার পঞ্চম ও ষষ্ঠ ঘরের অধিপতি শনি। এই রাশির ষষ্ঠ ঘরে প্রবেশ করেছেন বড়বাবা। এই রাশির জাতক-জাতিকারা সব ক্ষেত্রেই সাফল্য পেতে পারেন। আপনি নিজের প্রতিপক্ষকে ছাপিয়ে যাবেন। শনি শক্তিশালী হওয়ার কারণে সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আপনি চাকরি এবং ব্যবসায় প্রচুর সাফল্য পেতে পারেন। আর্থিক সুবিধারও যোগ। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

তুলা- শনি চতুর্থ এবং পঞ্চম ঘরের অধিপতি। পঞ্চম ঘরেই বসে আছেন তিনি। এই রাশির জাতক-জাতিকারা শনির প্রভাব থেকে সম্পূর্ণ মুক্ত হয়েছেন। আর্থিক, শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবনে সুখ ও সমৃদ্ধি আসতে পারে। জীবনসঙ্গীর মাধ্যমে অর্থ লাভ হতে পারে। আয় দ্রুত বৃদ্ধি পাবে। মনের সব ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু- শনি এই রাশির দ্বিতীয় এবং তৃতীয় ঘরের অধিপতি। বসে আছেন তৃতীয় ঘরে। এই রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে সম্পূর্ণ মুক্তি পেয়েছেন। জীবনে সুখই আসতে পারে। প্রতিটি ক্ষেত্রেই সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রেও আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায় প্রচুর সাফল্যের পাশাপাশি আর্থিক লাভ হবে। প্রেম জীবন এবং বিবাহিত জীবনে সুখ থাকবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement