Advertisement

Shani Blessing Lucky Zodiacs 2025: শনির সুনজরে রয়েছে এই ৪ রাশি, ২০২৫ পর্যন্ত শুধুই সাফল্য

Shani Blessing Lucky Zodiacs 2025: ২০২৩ সালের জানুয়ারি মাস থেকে নিজের রাশি কুম্ভ রাশিতে বসে রয়েছেন শনি, ২০২৫ সাল পর্যন্ত একই রাশিতে থাকবেন তিনি। এই সময় কিছু রাশির জাতক জাতিকাদের খুব উন্নতি হবে, জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা থাকবেন।

শনির সুনজরে রয়েছে এই ৪ রাশি, ২০২৫ পর্যন্ত শুধুই সাফল্য
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Aug 2023,
  • अपडेटेड 4:09 PM IST
  • শনির সুনজরে রয়েছে এই ৪ রাশি
  • ২০২৫ পর্যন্ত শুধুই সাফল্য

Shani Blessing Lucky Zodiacs 2025: শনি গ্রহের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। শনি যখন স্থান পরিবর্তন করে তখন বারো রাশির উপরে বিশেষ প্রভাব ফেলে। তবে শনি গ্রহ একরাশি থেকে অন্য রাশিতে যেতে সময় নেন আড়াই বছর। শনির নাম শুনলে আমরা সকলেই প্রায় ভয় পেয়ে যাই, তার কারণ শনি যখন কোন রাশির ব্যক্তির উপর অশুভ দৃষ্টি ফেলেন তখন কখনোই সেই ব্যক্তির কোনও কাজে সফলতা আসে না। আর্থিক দিকে তাঁদের নানান অবনতি লেগে থাকে। কোনও কাজেই তাঁরা সফলতা পান না।

কর্মফলদাতা শনি। কর্ম অনুযায়ী ফল দেন। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ। সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গ্রহ শনি। সব রাশিতে প্রায় আড়াই বছর থাকেন। বর্তমানে শনি নিজস্ব রাশি কুম্ভে অবস্থিত। ১৭ জানুয়ারি শনি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। কুম্ভ রাশিতে শনির প্রবেশের কারণে মকর,কুম্ভ ও মীন রাশির জাতক-জাতিকাদের শনির সাড়ে সাতি শুরু হয়েছে। শনি ২০২৫ সাল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবেন। কুম্ভ রাশিতে শনির এই দীর্ঘস্থায়ী অবস্থানের কারণে কয়েকটি রাশির জীবনে সৌভাগ্য এবং সমৃদ্ধির যোগ তৈরি হবে।

মেষ রাশি (aries)

এই রাশির জাতক জাতিকাদের ওপর শনি শুভ কৃপা করবেন। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব উন্নতি হবে, দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবেন। কর্মজীবনে অনেক এগিয়ে যেতে পারবেন আপনি।

বৃষ রাশি (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় শনির বিশেষ কৃপায় আপনার জীবনের সাফল্য লেগে থাকবে। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। ২০২৫ সাল পর্যন্ত আপনি যে কাজ করবেন সেখানেই সফলতা পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব ভালো সময়, সকল কাজেই আপনারা খুব লাভ করতে পারবেন। 

Advertisement

সিংহ রাশি (leo)

এই রাশির ব্যক্তিদের ওপর শনির বিশেষ কৃপা থাকবে। এই সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। শুধু তাই নয়, এসময় আপনার অর্থ উপার্জনের নতুন পথ খুঁজে পাবেন। এই সময় যে কাজ করবেন সেই কাজেই আপনারা সাফল্য আসবে। আংশিক ব্যবসায় খুব লাভ আসবে। লটারি কাটতে পারেন। সেখানে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

তুলা রাশি (libra)

জাতক-জাতিকাদের উপর শনির বিশেষ কৃপা থাকবে। এসময় সকল কাজে আপনি এগিয়ে যেতে পারবেন। এই সময় কেরিয়ারের জন্য আপনাকে ভাবতে হবে না, নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিকে খুব উন্নতি হবে আপনার। জীবনে সাফল্য আসবে শুধু তাই নয়, অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখান থেকে আর্থিক লাভ হবে। প্রেমের সম্পর্কে আপনি অনেক উন্নতি করতে পারবেন। কর্মজীবন থেকে ব্যবসায় খুব সফলতা আসবে। ব্যবসায় খুব লাভ হবে, বিলাসবহুলভাবে জীবন কাটাতে পারবেন।
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement