Advertisement

Shani- Guru Yog in Holi 2023: হোলিতে ৩০ বছর পর শনি- গুরুর কাকতালীয় যোগ, জ্যোতিষ মতে ৪ রাশির বিরাট সমৃদ্ধি

Holi 2023: শনি, সূর্য ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি করছে। ৩০ বছর পর হোলিতে গ্রহের এমন অবস্থান তৈরি হচ্ছে। জানুন এই বিরল কাকতালীয় ঘটনাটি কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে।

হোলিতে ৩০ বছর পর শনি- গুরুর কাকতালীয় যোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2023,
  • अपडेटेड 8:44 PM IST

Trigrahi Yog 2023: ফাল্গুন মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয় হোলি বা দোল উৎসব। এবছর হোলিকা দহন  ও দোল ৭ মার্চ ও হোলি ৮ মার্চ। জ্যোতিষীদের মতে, এবারের হোলি উৎসব আরও বিশেষ হতে চলেছে। হোলি উপলক্ষে, ৩০ বছর পর শনি নিজের কুম্ভতে এবং ১২ বছর পর দেবগুরু বৃহস্পতি নিজের রাশি মীনে অধিষ্ঠিত হবেন। ফলে কুম্ভ রাশিতে শনি, সূর্য ও বুধ ত্রিগ্রহী যোগ (Trigahi Yog) তৈরি করছে।

৩০ বছর পর হোলিতে গ্রহের এমন অবস্থান তৈরি হচ্ছে। জানুন এই বিরল কাকতালীয় ঘটনাটি কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে।

 * বৃষ / TAURUS (April 21 – May 20)

হোলি উপলক্ষ্যে তৈরি হওয়া এই শুভ যোগ বৃষ রাশির জাতকদের আর্থিক সুবিধা দিতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। চাকরিতে সুযোগের সম্ভাবনা রয়েছে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা লাভ পাবেন। যারা দীর্ঘদিন ধরে বিনিয়োগের কথা ভাবছিলেন, তাদের জন্য সময়টা অনুকূল। পদ ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

* মিথুন/ GEMINI (May 21-June 21) 

মিথুন রাশির জাতকদের ভাগ্য ভাল থাকবে। আপনি যে কাজেই হাত লাগান না কেন, অবশ্যই সফল হবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা সুখবর পেতে পারেন। বিদেশে বসবাস করার বা চাকরি করার স্বপ্নওপূরণ হতে পারে। যারা ব্যবসা করেন, তাদের কাজের ক্ষেত্র বাড়তে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার মন ইবাদতে মগ্ন থাকবে। আল্লাহর প্রতি আপনার বিশ্বাস বাড়বে। দাতব্য কাজ করে বেশি উপকার পাবেন।

* বৃশ্চিক/SCORPIO (Oct 24-Nov 22)

শনি, সূর্য ও বুধের ত্রিগ্রহী যোগ আপনাকে গারি- বাড়ির সুখ দিতে পারে। এই সময়ে আপনি একটি নতুন যান কিনতে পারেন। যারা দীর্ঘদিন ধরে নিজের বাড়ি কেনার স্বপ্ন দেখছিলেন এবং যারা এর সম্পর্কিত ব্যবসা করছেন, তারাও ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগছিলেন, তাদের সমস্যাও খুব তাড়াতাড়ি শেষ হতে পারে। পেশা-ব্যবসায় লাভের সুযোগ আসবে।

Advertisement

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

আপনার রাশিতে সূর্য, শনি ও বুধ ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। এই বিরল যোগটিও আপনার রাশিচক্রের জন্য শুভ। জ্যোতিষীরা বলছেন যে, কুম্ভর জাতকরা অর্থলাভের সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রে স্থানীয়রা চমৎকার ফল পাবেন। পেশা-ব্যবসায় ধীরে ধীরে উন্নতি হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যও ভাল কাটবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement