Advertisement

Shani Gochor: শনির কৃপায় ২৯৪ দিন ভাগ্য তুঙ্গে থাকবে ৩ রাশির, খারাপ সময় শুরু ৫ রাশির

Shani Gochor: শনিদেবের চাল বিশেষ মাহাত্ম্য পেয়ে থাকে জ্যোতিষে। জ্যোতিষ গণনা অনুসারে, শনি খুব ধীর গতিতে গোচর করে। যে কারণে ১২টি রাশির এক চক্র পূরণ করতে প্রায় ৩০ বছর সময় লাগে। শনি আগামী ২৯৪ দিন পর্যন্ত কুম্ভ রাশিতে গোচর করবে। ১৮ মার্চের দিন শনি অস্ত থেকে উদয় হবে।

দৈনিক রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 7:22 PM IST
  • শনিদেবের চাল বিশেষ মাহাত্ম্য পেয়ে থাকে জ্যোতিষে।

শনিদেবের চাল বিশেষ মাহাত্ম্য পেয়ে থাকে জ্যোতিষে। জ্যোতিষ গণনা অনুসারে, শনি খুব ধীর গতিতে গোচর করে। যে কারণে ১২টি রাশির এক চক্র পূরণ করতে প্রায় ৩০ বছর সময় লাগে। শনি আগামী ২৯৪ দিন পর্যন্ত কুম্ভ রাশিতে গোচর করবে। ১৮ মার্চের দিন শনি অস্ত থেকে উদয় হবে। কুম্ভ রাশিতে বিরাজমান শনির এই চাল বদল কিছু রাশির জন্য লাভদায়ক হতে চলেছে। আসুন জেনে নিই শনির চাল ২৯৪ দিন পর্যন্ত কোন রাশির জন্য ভাল ও কোন রাশিদের জন্য খারাপ সময় নিয়ে আসবে। 

মেষ রাশি
শনির চাল আগামী ২৯৪ দিনে মেষ রাশির জাতকদের জন্য লাভদায়ক হতে চলেছে। শনির শুভ প্রভাবে বেশ কিছু কাজে সফলতা পাওয়া যাবে। সমাজে আপনার পদ-প্রতিষ্ঠা বাড়বে। আর্থিক ক্ষেত্রে আপনারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। সেরকমই বিনিয়োগের জন্য অনেক নতুন নতুন বিকল্প সামনে আসবে। 

সিংহ রাশি
২৯৪ দিন পর্যন্ত কুম্ভ রাশিতে বিরাজমান শনি সিংহ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতকদের আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়িদের জন্য ভাল বিনিয়োগকারী পাওয়ার সম্ভানা রয়েছে। প্রেম জীবনে একটু চড়াই-উৎরাই থাকবে, যেটা আলোচনা করে সমাধান হতে পারে। কেরিয়ারে নতুন কোনও দায়িত্ব পাওয়া যাবে, যেটা আপনার উন্নয়নে সাহায্য করবে।  

তুলা রাশি
তুলা রাশির জন্য কুম্ভ রাশিতে বিরাজমান শনি আগামী ২৯৪ দিনই ভাল খবর পেতে পারেন। আপনার জীবনে পজিটিভিটি থাকবে। স্বাস্থ্য কিছুটা খারাপ থাকবে। এই কারণে স্বাস্থ্যের দিকে নজর দেওয়া খুবই দরকার। অন্যদিকে, পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যেতে পারেন। 

শনির খারাপ নজর
এই বছর শনির সাড়ে সাতি ও ধাইয়ার খারাপ প্রভাবের কারণে ৫ রাশিকে সামলে চলতে হবে। কর্কট, বৃশ্চিক, মকর, কুম্ভ ও মীন রাশিকে শনির খারাপ প্রভাব কষ্ট দিতে পারে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement