Advertisement

Shani Lucky Zodiac From 19 May 2023: শনির কৃপায় কাল থেকে কপাল খুলছে ৫ রাশির, সাফল্যের দৌড় শুরু

Shani Jayanti 2023: শনি জয়ন্তী ৫ টি রাশির জাতকদের জন্য আনন্দ নিয়ে আসছে। আগামীকাল অর্থাৎ ১৯ মে থেকে এই ব্যক্তিদের জীবনে শুভ সময় শুরু হতে পারে এবং তারা প্রচুর সম্পদ ও সাফল্য পেতে পারেন।

এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল করবেন শনি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2023,
  • अपडेटेड 10:13 AM IST

Shani Jayanti 2023 Rashifal: জ্যৈষ্ঠ অমাবস্যায় শনি জয়ন্তী পালিত হয়। এবার শনি জয়ন্তী পালিত হচ্ছে আগামীকাল অর্থাৎ ১৯ মে শুক্রবার। শনি জয়ন্তী হল শনিদেবকে খুশি করার এবং তাঁর আশীর্বাদ পাওয়ার একটি শুভ দিন। এবার শনি জয়ন্তীর দিন শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং শশ রাজযোগ তৈরি করছেন। এই অবস্থা ৫ টি রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে পারে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর ধন-সম্পদ ও বড় সাফল্য পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শনি জয়ন্তী খুব শুভ এবং ফলদায়ক হতে পারে। 

শনি জয়ন্তীতে এই রাশিগুলির উপর শনির শুভ প্রভাব 
বৃষ রাশি (Taurus)

 বৃষ রাশির মানুষের জন্য শনি জয়ন্তী অত্যন্ত শুভ ও ফলদায়ক। বৃষ রাশির অধিপতি শুক্র হল শনির একটি বন্ধু গ্রহ, তাই এই রাশির জাতকদের প্রতি শনি সর্বদাই সদয়। শনি জয়ন্তী এই রাশির জাতকদের উচ্চ পদ, অর্থ, আয় বৃদ্ধির উপহার দিতে পারে। আপনি জীবনে সম্মান এবং সুখ পাবেন। 

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শনি ভাগ্যের সঙ্গে থাকবেন। আটকে থাকা কাজও শুরু হবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ সমাপ্ত হওয়ার সুখ ও স্বস্তি থাকবে। চাকরি-ব্যবসার জন্য সময়টি শুভ। 

তুলা রাশি (Libra)
 তুলা রাশির অধিপতিও শুক্র, তাই শনি এই রাশির জাতকদেরও ভালো ফল দেয়। এবারের শনি জয়ন্তী এই মানুষদের ধন, সাফল্য, সম্মান দেবে। এই ব্যক্তিরা যেকোনো প্রিয় জায়গায় ভ্রমণে যেতে পারেন। 

কুম্ভ রাশি (Aquarius)
 শনি কুম্ভ রাশির অধিপতি এবং বর্তমানে এই রাশিতে শনি রয়েছে। এই কারণে, শশ রাজযোগও গঠিত হচ্ছে এবং এটি কুম্ভ রাশির লোকদের অনেক সুবিধা দেবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আয় বাড়বে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 শনিও মকর রাশির অধিপতি এবং এই রাশির অধিবাসীদের প্রতি সর্বদা সদয় হন। চাকরি-ব্যবসায় এই ব্যক্তিদের উন্নতি হবে। উচ্চ পদ পেতে পারেন। তোমার খ্যাতি ছড়িয়ে পড়বে বহুদূরে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিরা বিশেষ সুবিধা পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement