Advertisement

Shani Favourite Rashi: নতুন সপ্তাহে শনির কৃপা, সুখে ভরবে ৫ রাশির জীবন

Shani Jayanti 2024 Horoscpe in Bengali: শনি জয়ন্তী পালিত হবে আগামী ৬ জুন, বৃহস্পতিবার। এই বছর, শনি জয়ন্তীর দিন, শনি তার নিজের রাশি কুম্ভ রাশিতে থাকবে এবং ৫টি রাশির জাতকদের প্রচুর ধন-সম্পদ ও সুখ দেবে। এই লোকেরা নতুন চাকরি পাবে এবং ব্যবসায় উন্নতি করবে। জেনে নিন কোন রাশির জাতকরা শনি জয়ন্তীতে উপকার পাবেন।

শনি জয়ন্তীতে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jun 2024,
  • अपडेटेड 11:15 AM IST

Shani Jayanti 2024: এ বছর শনি জয়ন্তী ৬ জুন বৃহস্পতিবার। ওই দিন শনিদেব ৫টি রাশির জাতক-জাতিকাদের ওপর খুশি থাকবেন। শনিদেবের প্রসন্নতার কারণে এই রাশির জাতকদের জীবনে সুখ আসবে। এই মানুষগুলোর জীবন  ভরবে সুখে। শনি জয়ন্তী জ্যৈষ্ঠ অমাবস্যায় পড়ে কারণ সেই তারিখে শনি দেবের জন্ম হয়েছিল। জ্যাতিশ মতে এবারের শনি জয়ন্তী মেষ, বৃষ, মিথুন, কন্যা এবং বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে পারে। ওই দিন এসব মানুষের জীবনে সুখকর পরিবর্তন দেখা যায়। এই ব্যক্তিরা একটি নতুন চাকরি এবং ব্যবসায় অগ্রগতির আশা করতে পারেন। আসুন জেনে নেওয়া যাক শনি জয়ন্তীতে এই ৫টি রাশির জাতকের জীবনে কী কী সুখকর পরিবর্তন আসতে পারে?

শনি জয়ন্তীতে ধনী হবেন এই ৫টি রাশি
মেষ (Aries)

এই  রাশির জাতক জাতিকারা শনিদেবের আশীর্বাদ পাবেন। এই দিনটি আপনার কেরিয়ারের জন্য ভালো প্রমাণিত হতে পারে। আপনি পদোন্নতি পেতে পারেন বা আপনার পছন্দসই জায়গায় ট্রান্সফার হতে পারেন। আপনি সরকারের সাহায্য পেতে পারেন, আপনার নেটওয়ার্ক বাড়বে। সাবধানে অর্থ বিনিয়োগ করুন। তবে এই দিনে কারো সঙ্গে  কড়া কথা বলবেন না।

বৃষ রাশি (Taurus)
 শনি জয়ন্তীর দিনে আপনি যে কাজের জন্য কাজ করবেন তাতে সফল হওয়ার সম্ভাবনা বেশি থাকবে। ব্যবসায়ীরা এই দিনে ভাগ্যবান হবেন। লাভ হবে এবং কাজ সম্প্রসারণের পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার কর্মজীবনে উন্নতির জন্য ভাল সুযোগ পেতে পারেন। আয় বাড়াতে আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। খ্যাতি পাবেন।

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতকরা শনিদেবের কৃপায় উপকৃত হবেন। হঠাৎ আর্থিক লাভ এবং পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনার সাহস বাড়বে। আপনি ব্যবসায় একটি ভাল ডিল  পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। যে কোনো কাজ সাবধানে বিবেচনা করেই করুন, অন্যথায় ক্ষতি হতে পারে।

Advertisement

 কন্যা রাশি (Virgo)
শনি জয়ন্তীর দিনে কন্যা রাশির জাতকদের ব্যাঙ্ক ব্যালেন্স এবং সম্পত্তি বৃদ্ধির আশা করা হচ্ছে। হঠাৎ আর্থিক লাভের কারণে মন খুশি হবে। যে কোন চুরি বা হারানো মূল্যবান জিনিস উদ্ধার করা যাবে। এই দিনে কিছু ভালো খবর পাওয়া যেতে পারে, যার কারণে পরিবারের পরিবেশ আনন্দে ভরে উঠবে। পারিবারিক জীবন শান্তিময় হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
 আপনার রাশির জাতক জাতিকাদের জীবন সুখ ও সমৃদ্ধিতে ভরপুর হতে পারে। অর্থের অভাব দূর হবে, শনির কৃপায় সরকারি কাজ হবে এবং বাধা-বিপত্তি দূর হবে। সমস্যা মিটে যাবে, সাফল্য অর্জন করা সহজ হবে। একটি ব্যবসায়িক পরিকল্পনা বাস্তবায়ন লাভের সুযোগ বাড়াতে পারে। ধন-সম্পদ বৃদ্ধি গৃহে সমৃদ্ধি আনবে। এই দিনে করা বিনিয়োগ আপনাকে লাভ দিতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement