Advertisement

2024 Successful Career Rashi: শনি-কেতুর ষড়ষ্টক যোগের প্রভাব,২০২৪-এ কর্মক্ষেত্রে সাফল্যের শীর্ষে ৪ রাশি

Shani Ketu Gochar Effect 2024: কেতু ২০২৪ সালে গোচর করবে এবং শনির সঙ্গে ষড়ষ্টক যোগ গঠন করবে। এই যোগ সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে, তবে ৪ রাশির লোকেরা তাদের কর্মজীবনে উচ্চ অবস্থান পাবে।

2024 Successful Career Rashi
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Dec 2023,
  • अपडेटेड 11:57 AM IST

Shadashtak Yog impact on Zodiac Sign: জ্যোতিষশাস্ত্রে, কেতুকে একটি ছায়া গ্রহ এবং শনিকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। ২০২৪ সালে, কেতু কন্যা রাশিতে থাকবে। দেড় বছরে কেতু তার রাশি পরিবর্তন করে। ২০২৩ সালের ৩০ অক্টোবর, কেতু কন্যা রাশিতে প্রবেশ করেছিল এবং এখন ২০২৪ সালে এই রাশিতে থাকবে। শনিদেব কুম্ভ রাশিতে আছেন এবং ২০২৪ সাল জুড়ে এই রাশিতে থাকবেন। এইভাবে শনি ও কেতুর অবস্থান ষড়ষ্টক  যোগ তৈরি করবে। এই যোগ ২০২৪ সালে সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপরবড় প্রভাব ফেলবে। এই প্রভাব শুভ বা অশুভ হতে পারে। তবে ষড়ষ্টক যোগ ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে দুর্দান্ত অগ্রগতি পাবেন। যারা চাকরি করছেন তারা একের পর এক বড় অফার পেতে পারেন। আপনি একটি উচ্চ পদ এবং উচ্চ বেতনের চাকরি পেতে পারেন। আপনি জীবনের সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে শনি ও কেতু একসঙ্গে কোন রাশিগুলির ভাগ্যকে উজ্জ্বল করবে। 

ষড়ষ্টক যোগ ৪ রাশিকে প্রভূত সাফল্য দেবে 
বৃষ রাশি (Taurus)

শনি-কেতু একসঙ্গে বৃষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। ২০২৪ সাল এই লোকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে। আপনি একটি নতুন কাজের প্রস্তাব পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনার কর্মজীবনে দুর্দান্ত সাফল্য আপনাকে অনেক সম্মান এনে দেবে। 

সিংহ রাশি (Leo)
২০২৪ সালে সিংহ রাশির জাতকদের জন্য শনি ও কেতুর অবস্থান খুবই উপকারী হবে। এসব মানুষের জীবনের পুরনো সমস্যাগুলো একে একে শেষ হয়ে যাবে। অর্থের প্রবাহ বাড়বে। সম্পদের বৃদ্ধি হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। 

কন্যা রাশি (Virgo)
২০২৪ সাল কন্যা রাশির জাতকদের একের পর এক সাফল্য দেবে। সমাজে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনি অনেক সাফল্য পাবেন। বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।  

Advertisement

তুলা রাশি (Libra)
শনি ও কেতু দ্বারা গঠিত ষড়ষ্টক যোগ ২০২৪ সালে তুলা রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। আপনি একটি নতুন চাকরি পাবেন। পদোন্নতি পেতে পারেন। সমাজে পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। ঘরে সুখ, সমৃদ্ধি ও খুশি থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement