Advertisement

Shani Luckies Zodiacs From 4 November: ৪ নভেম্বর থেকে ভাগ্য ঘুরছে ৪ রাশির, শনির দয়ায় সব কাজে সাফল্য

৪ নভেম্বর মার্গী হয়ে উঠবেন শনিদেব। শনিদেবের প্রত্যক্ষ গতির কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। শনিদেবের আশিসে কোন কোন রাশির শুভ দিন শুরু হবে, চলুন জেনে নেওয়া যাক- 

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 6:07 PM IST
  • ৪ নভেম্বর শনি মার্গী।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেবের অশুভ প্রভাবকে সবাই ভয় পায়। তবে শনিদেব যে শুধু অশুভ ফল দেন তা নয়, তিনি শুভ ফলও দেন। শনিদেব শুভ হলে মানুষের জীবন রাজার মতো হয়ে যায়। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে পিছিয়ে গিয়েছেন। শনিদেব ৩ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবেন। ৪ নভেম্বর মার্গী হয়ে উঠবেন শনিদেব। শনিদেবের প্রত্যক্ষ গতির কারণে ৪ রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। শনিদেবের আশিসে কোন কোন রাশির শুভ দিন শুরু হবে, চলুন জেনে নেওয়া যাক- 

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের উপর শনিদেবের বিশেষ আশীর্বাদ থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। খরচ কমবে। লেনদেনের জন্য সময়টি খুব শুভ হবে। বিনিয়োগে লাভ হবে। নতুন কাজ শুরু হতে পারে। চাকরি ও ব্যবসার জন্য সময়টা দারুণ। আপনি কেরিয়ারে সাফল্য পাবেন। 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনি মার্গী খুবই শুভ হতে চলেছে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।
লেনদেনের জন্য সময়টি শুভ। অর্থনৈতিক অবস্থা অনেক ভালো হবে। দেবী লক্ষ্মীর কৃপায় সব সমস্যার সমাধান হবে।

সিংহ- আর্থিক দিক থেকে শনি মার্গী সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। ব্যবসার জন্য এই সময়টি খুবই শুভ। আপনার আর্থিক লাভ হবে। আপনি দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। সিংহ রাশির জাতক-জাতিকারা নতুন কোনও কাজ শুরু করতে পারেন। এতে আপনি লাভবান হবেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকরা আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। বিনিয়োগ থেকে আপনার লাভ হবে। দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক লাভ হবে। যা আর্থিক অবস্থাকে মজবুত করবে।ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সময়টি আশীর্বাদের চেয়ে কম নয়। আপনি কেরিয়ারের দিক থেকে লাভবান হবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement