Advertisement

Shani Lucky Zodiacs From 11 February: শনির দয়ায় কপাল খুলছে এই ৩ রাশির, পাবেন ভাগ্যের সঙ্গ

১১ ফেব্রুয়ারিতে অস্ত যেতে চলেছে শনি। শনির এই অবস্থানের কারণে ১২টি রাশিই প্রভাবিত হবে। শনির গতির কারণে উপকৃত হবে ৩ রাশি।

Shani Blessing Zodiacs
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Feb 2024,
  • अपडेटेड 9:28 PM IST
  • ১১ ফেব্রুয়ারিতে অস্ত যেতে চলেছে শনি।
  • শনির এই অবস্থানের কারণে ১২টি রাশিই প্রভাবিত হবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির গতিবিধি খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ২০২৪ সালে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করবে না শনি। তবে তার অবস্থান পরিবর্তন হবে। প্রায় ৩০ বছর পর কুম্ভ রাশিতে অস্তমিত হতে চলেছেন শনিদেব। ১১ ফেব্রুয়ারিতে অস্ত যেতে চলেছে শনি। শনির এই অবস্থানের কারণে ১২টি রাশিই প্রভাবিত হবে। শনির গতির কারণে উপকৃত হবে ৩ রাশি। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশি লাভবান হবে- 

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকারা ফেব্রুয়ারিতে শনি অস্ত গেলে উপকার পেতে পারেন। আপনার বস এবং সহকর্মীরা পাশে থাকবে। আপনি কর্মজীবনে সমস্ত সাফল্য পাবেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। স্বাস্থ্যের যত্ন নিন। বাইরে ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি- ২০২৪ সালে যখন শনি অস্ত যাবে তখন সিংহ রাশির জাতক-জাতিকারা খুব উপকৃত হবেন। এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়তে পারে। আপনি সুখবর পেতে পারেন। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

কর্কট রাশি- শনির অধিষ্ঠান কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল নিয়ে আসবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ এই রাশির জাতক-জাতিকারা সম্পন্ন করতে পারবেন। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। সুখ ও শান্তির পরিবেশ থাকবে ঘরে। শনির শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement