Advertisement

Shani Lucky Zodiacs Signs Till Diwali: দীপাবলি পর্যন্ত শনির কৃপায় বাধা কাটবে ৩ রাশির, পাবেন কাজের ফল

শনির প্রত্যক্ষ গতিবিধির কারণে দীপাবলি পর্যন্ত সুখে থাকবেন ৩ রাশির জাতক-জাতিকারা। ৪ নভেম্বর পর্যন্ত তাঁদের সুসময়। এই সময় বড় সিদ্ধান্ত নিতে পারে।

Shani Blessing Zodiac Signs।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 6:56 PM IST
  • দীপাবলি পর্যন্ত সুখে থাকবেন ৩ রাশির জাতক-জাতিকারা।
  • নভেম্বর পর্যন্ত তাঁদের সুসময়।

Shani Margi 2023 Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সবচেয়ে ধীর গতির গ্রহ শনি। জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা হিসেবে বলা হয়েছে। শনি বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী গতিতে চলছে। শনির বিপরীতমুখী গতির প্রভাব পড়েছে ৩ রাশির উপরে। শনি গতি পরিবর্তন হতে চলেছে ঠিক দিওয়ালির সময়। শনির প্রত্যক্ষ গতিবিধির কারণে দীপাবলি পর্যন্ত সুখে থাকবেন ৩ রাশির জাতক-জাতিকারা। ৪ নভেম্বর পর্যন্ত তাঁদের সুসময়। এই সময় বড় সিদ্ধান্ত নিতে পারে। পরিশ্রমের পাবেন শুভ ফল। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের শনি মার্গীর শুভ সময় চলছে। এই সময়ে শনির সরাসরি প্রভাব তাঁদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আপনি যে কাজই করুন না কেন, আপনি সফল হবেন। আপনি কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। ব্যবসায় উল্লেখযোগ্য লাভ করবেন। এ ছাড়া যাঁরা চাকরি করছেন বা চাকরি খুঁজছেন তাঁরাও সুযোগ-সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি- শনির অবস্থান কর্কট রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যশালী করে তুলেছে। এই সময়ে তাঁরা বন্ধুবান্ধব এবং পরিবারের কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষাগত এবং পেশাগত উভয় ক্ষেত্রেই সাফল্য অর্জন করবেন। যাঁরা চাকরি নিয়ে চিন্তিত তাঁরা এই সময়ের মধ্যে আরও ইতিবাচক ফল পেতে পারে। আপনি পরিশ্রম করলে তার ফল পাবেন। 
 
কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি উপকারী হতে পারে। তাঁরা কর্মক্ষেত্রে আরও সমর্থন পেতে পারেন। চাকরিতে উন্নতির যোগও রয়েছে। ঊর্ধ্বতন কর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। আর্থিক ও অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পরিবারের অবস্থার উন্নতি হবে। বাড়ির পরিবেশ সুখশান্তিতে থাকবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement