Advertisement

Shani Sade Sati: নতুন বছরে শনির সাড়ে সাতি শুরু ৩ রাশির, মুক্তি পাচ্ছে এই রাশিগুলি

শনির সাড়ে সাতি বা ধাইয়ায় শুরু হলে জীবন ভরে ওঠে বাধাবিঘ্নে। জ্যোতিষশাস্ত্রের বিশেষজ্ঞরা বলছেন,শনিদেব যখন রাশি পরিবর্তন করেন,তখন বেশ কয়েকটি রাশি শনির মহাদশা থেকে মুক্তি পান, আবার কয়েকটি রাশিতে শনির সাড়ে সাতি শুরু হয়।

শনিদেব।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2022,
  • अपडेटेड 6:34 PM IST
  • নতুন বছরে শনির কোপ।
  • সাড়ে সাতি থেকে মুক্তি ধনু রাশির।

জ্যোতিষশাস্ত্রে শনির দশাকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। শনিদেব যখন কোনও রাশিকে কৃপা করেন, তখন সেই রাশির জাতক-জাতিকাদের উন্নতির কোনও সীমা থাকে না। অন্যদিকে, শনির সাড়ে সাতি বা ধাইয়ায় শুরু হলে জীবন ভরে ওঠে বাধাবিঘ্নে। জ্যোতিষশাস্ত্রের বিশেষজ্ঞরা বলছেন,শনিদেব যখন রাশি পরিবর্তন করেন,তখন বেশ কয়েকটি রাশি শনির মহাদশা থেকে মুক্তি পান, আবার কয়েকটি রাশিতে শনির সাড়ে সাতি শুরু হয়। তেমনই ২০২৩ সালে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চলেছেন। 

শনি মহাদশা- ২০২৩ সালে শনির সাড়ে সাতি ও ধাইয়া থেকে মুক্তি পেতে চলেছে যে রাশিগুলি- 

২০২২ সালের জুলাই মাস থেকে মকর রাশিতে অবস্থান করছেন শনিদেব। ২৩ অক্টোবর শনি মকর রাশিতে মার্গী হবে। অর্থাৎ বিপরীত গতি থেকে শনির অভিমুখ সোজা হতে চলেছে। ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতে শনিদেব মার্গী অবস্থায় থাকবেন। তার পর কুম্ভ রাশিতে গমন করবে। এই পরিস্থিতিতে শনিদেব যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবেন, তখন কয়েকটি রাশির সাড়ে সাতি ও ধাইয়া শেষ হবে। আর কয়েকটিতে শুরু হবে শনির প্রকোপ। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৩ সালের ১৭ জানুয়ারি তুলা ও মিথুন রাশির জাতক-জাতিকারা শনির ধাইয়া থেকে মুক্তি পাবেন। অন্যদিকে,সাড়ে সাতি থেকে মুক্তি পাবে ধনু রাশি। এছাড়া শনিদেব যখন কুম্ভ রাশিতে প্রবেশ করবেন তখন মীন রাশিতে শুরু হবে সাড়ে সাতি।

কোন কোন রাশির উপর ২০২৩ সালে শনির সাড়ে সাতি শুরু হবে- 

২০২৩ সালের জানুয়ারিতে কয়েকটি রাশিতে শুরু হবে শনির সাড়ে সাতি। জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ,মকর এবং মীন রাশির জাতক-জাতিকারা পড়বেন শনির কোপে। অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারি থেকে কুম্ভ,মকর এবং মীন রাশিতে শনির শুরু হবে সাড়ে সাতি। ২০২৩ সালের জানুয়ারিতে কর্কট ও বৃশ্চিক রাশির জাতক-জাতকদের ধাইয়া শুরু হবে। 

Advertisement

আরও পড়ুন- ষষ্ঠীর বোধন কখন? অষ্টমীতে কটায় অঞ্জলি? জেনে নিন পুজোর নির্ঘণ্ট

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement