Advertisement

Shani Margi 2022 Lucky Zodiac Signs : শনির কৃপায় দীপাবলির আগেই ৪ রাশির 'আচ্ছে দিন', হতে পারে টাকার বৃষ্টি

আগামী ২৩ অক্টোবর ধনতেরাসের (Dhanteras 2022) দিন মার্গী হচ্ছেন শনিদেব। এর আগে গত জুলাই মাসে শনিদেব বক্রিও হয়েছিলেন। শনির এই মার্গী অবস্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে। কারণ শনিদেব এই সময় মকর রাশিতে (Makar Rashi) রয়েছেন এবং সেখানেই মার্গী (Shani Margi 2022) হবেন। ফলে ব্যাপকভাবে উপকৃত হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 19 Oct 2022,
  • अपडेटेड 5:08 PM IST
  • মার্গী হচ্ছেন শনিদেব
  • ধনতেরাসের দিন হবেন মার্গী
  • খুলতে পারে ৪ রাশির ভাগ্য

জ্যোতিষশাস্ত্র বলছে, প্রত্যেক গ্রহই নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। আর এই চক্রটি সম্পূর্ণ করতে শনির সময় লাগে আড়াই বছর। আর শনির এই পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির মানুষের জীবনেই দেখা যায়। আগামী ২৩ অক্টোবর ধনতেরাসের দিন মার্গী হচ্ছেন শনিদেব। এর আগে গত জুলাই মাসে শনিদেব বক্রিও হয়েছিলেন। শনির এই মার্গী অবস্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠতে চলেছে। কারণ শনিদেব এই সময় মকর রাশিতে (Makar Rashi) রয়েছেন এবং সেখানেই মার্গী (Shani Margi 2022) হবেন। ফলে ব্যাপকভাবে উপকৃত হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।

মেষ রাশি (Aries) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনি মকর রাশিতে মার্গী হয়ে মেষ রাশির জাতক জাতিকাদের বিশেষ সুবিধা দিতে চলেছেন। এর মাধ্যমে এই রাশির জাতক জাতিকাদের ভাল সময় শুরু হবে। তাঁরা জীবনের প্রতিটি ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন। প্রতিটি কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং সফলতা আসবে। বাড়বে সম্মান। ব্যবসায় বাড়বে লাভের অঙ্ক। যাঁরা চাকরি করছেন তাঁদের এই সময় পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (Libra) - এই রাশির জাতকদের জন্যও শনির মার্গী অবস্থান শুভ হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আগামী আড়াই বছর প্রচুর মুনাফা অর্জন করবেন। সব সমস্যা দূর হবে। বিবাদ থেকেও মুক্তি মিলবে। শুধু তাই নয়, পারিবারিক যত সমস্যাই থাকুক, সবকিছু মিটে যাবে। হাতে টাকা থাকবে এবং কেরিয়ারও মসৃণভাবে এগোবে।

ধনু রাশি (Sagittarius) - শনির মার্গী অবস্থানে দিন বদলাতে পারে ধনু রাশির মানুষদেরও। এই সময়ে অর্থ লাভ হবে। পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। অফিসে কাজের প্রশংসা হবে। সম্মান পাবেন। প্রেম ও বিয়ে সংক্রান্ত সমস্ত সমস্যাও দূর হবে।

মীন রাশি (Pisces) - ধনতেরাসে শনির মার্গী অবস্থান মীন রাশির জন্যও অত্যন্ত শুভ হতে চলেছ। এই সময়ে তাঁরা প্রচুর মুনাফা অর্জন করবেন। রোগ থেকে মিলবে মুক্তি। টেনশন দূর হবে। মিলতে পারে পদোন্নতির সুখবর। আয় বাড়বে এবং সম্পর্কেরও উন্নতি হবে।

Advertisement

আরও পড়ুনলিভারের সমস্যা তো আছেই, জানেন অতিরিক্ত মদ্যপানে আর কী কী ঝুঁকি?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement