Advertisement

Shani Margi 2022 : শনি মার্গি, ২০২৩-এর জানুয়ারির মধ্যে ৩ রাশি মালামাল হতে পারে, কপালে বিদেশযাত্রাও

২৩ অক্টোবর শনিদেব মার্গি (Saturn Margi 2022) হবেন এবং ১৭ জানুয়ায়ী পর্যন্ত তেমনটাই থাকবেন। আর শনিদেবের এই  মার্গি (Shani Margi 2022) সময়কালে ব্যাপক উপকার পাবেন ৩ রাশির জাতক-জাতিকারা। খুলে যাবে ভাগ্য, হবে উন্নতি। চলুন জেনে নেওয়া যাক, সেই ৩ রাশি কোনগুলি।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 23 Aug 2022,
  • अपडेटेड 4:25 PM IST
  • শনি হবেন মার্গি
  • সুফল পাবে ৩ রাশি
  • হবে উন্নতি, আসবে টাকা

গত ১৩ জুলাই মকর রাশিতে প্রবেশ করেছেন শনিদেব এবং ২০২৩ সালের জানুয়ারী পর্যন্ত এই রাশিতে থাকবেন তিনি। তবে এর মধ্যে ২৩ অক্টোবর শনিদেব মার্গি (Saturn Margi 2022) হবেন এবং ১৭ জানুয়ায়ী পর্যন্ত তেমনটাই থাকবেন। আর শনিদেবের এই  মার্গি (Shani Margi 2022) সময়কালে ব্যাপক উপকার পাবেন ৩ রাশির জাতক-জাতিকারা। খুলে যাবে ভাগ্য, হবে উন্নতি। চলুন জেনে নেওয়া যাক, সেই ৩ রাশি কোনগুলি।

মকর রাশি (Capricorn) - বর্তমানে মকর রাশিতেই রয়েছে শনিদেব, আর সেখানেই মার্গি হবেন। শনি মার্গি হওয়ার ফলে এখানে তৈরি হবে পঞ্চ মহাপুরুষ যোগ, যা এই রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। এই রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। কাজে সাফল্য পাবেন। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। অর্থ লাভ হবে। স্বাস্থ্যও ভাল থাকবে। চাকরি-ব্যবসায় উন্নতির সম্ভাবনা তৈরি হবে।

কুম্ভ রাশি (Aquarius) - শনিদেব মার্গি হলে কুম্ভ রাশির জাতক-জাতিকারাও প্রচুর সুবিধা পাবেন। এই সময় তাঁরা ভ্রমণে যেতে পারেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। যাঁরা বদলি নিতে ইচ্ছুক, তাঁদেরও ইচ্ছা পূরণ হবে। এমনকী বিদেশে চাকরি পাওয়ার স্বপ্নও পূরণ হতে পারে। টাকা থাকবে, তবে খরচও বাড়বে। আয় বৃদ্ধির কারণে, ঋণমুক্তির সম্ভাবনা রয়েছে। পরিশ্রমের ফল পাবেন। পরীক্ষা-ইন্টারভিউতেও রয়েছে সাফল্যের সম্ভাবনা।

মীন রাশি (Pisces) - এই সময় মীন রাশির জাতক জাতিকারাও প্রচুর অর্থ পেতে পারেন, তবে তাঁদের খরচও বাড়বে। কেরিয়ারে যদি কোনও অফার প্রতীক্ষিত থাকে, তবে এই সময়ে তা মিলতে পারে। কঠোর পরিশ্রম করতে হবে, তবেই সাফল্য আসবে। ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে গেলেও কাজ হবে। এই সময় কালো পিঁপড়েকে ময়দা ও চিনি খাওয়ালে উপকার পাবেন। 

(Disclaimer : প্রতিবেদনটি সাধারণ গণনার বিচারে করা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

Advertisement

আরও পড়ুনফের নতুনভাবে নচিকেতা, এবার গাইলেন লালনের গান

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement