Advertisement

Shani Dev Shash Rajyog: শনির রাজযোগে রাজার মতো সময় চলছে ৩ রাশির, খালি পরিশ্রম করতে হবে

ন্যায়ের দেবতা শনিদেবকে খুশি করা যায় শুধু কর্ম করেই। ভাল কর্ম করলে ফলও ভাল হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে,শনিদেব মার্গী হয়ে শশ নামে একটি রাজযোগ সৃষ্টি করেছেন। যার ফলে ৩ রাশির জাতক-জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় লাভবান হবেন। উন্নতি করবেন তাঁরা। ৩ রাশির জীবন সুখে ভরে দেবেন শনিদেব।

শনি শশ রাজযোগ।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 30 Oct 2022,
  • अपडेटेड 4:53 PM IST
  • নিদেব গতিবিধি পরিবর্তন করার ফলে প্রভাবিত হয় ১২টি রাশিই।
  • ন্যায়ের দেবতা শনিদেবকে খুশি করা যায় শুধু কর্ম করেই।

কর্ম অনুযায়ী ফল দেন শনিদেব। ২৩ অক্টোবর থেকে তিনি মার্গী হয়েছেন। শনিদেব গতিবিধি পরিবর্তন করার ফলে প্রভাবিত হয় ১২টি রাশিই। ন্যায়ের দেবতা শনিদেবকে খুশি করা যায় শুধু কর্ম করেই। ভাল কর্ম করলে ফলও ভাল হয়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে,শনিদেব মার্গী হয়ে শশ নামে একটি রাজযোগ সৃষ্টি করেছেন। যার ফলে ৩ রাশির জাতক-জাতিকারা কর্মজীবন ও ব্যবসায় লাভবান হবেন। উন্নতি করবেন তাঁরা। ৩ রাশির জীবন সুখে ভরে দেবেন শনিদেব।  

বৃষ রাশি- শনিদেবের মার্গী থাকার শুভ সময় শুরু হয়েছে বৃষ রাশির জাতক-জাতিকাদের। শনিদেব এই রাশির নবম ঘরের অধিপতি। যা ভাগ্য ঘর। তাই এই সময়ে ভাগ্যের সমর্থন পাবেন। শনিদেব সৌভাগ্য ও কর্মফলের অধিপতি। তাই নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় ভাল অর্থলাভ করতে পারবেন। বৃহস্পতিও ঠিক জায়গায় অবস্থান করছে। ফলে আয় বাড়তে পারে। বিনিয়োগ লাভজনক হতে পারে। কর্মস্থলে উন্নতির যোগ। 

তুলা রাশি- শনিদেব মার্গী হওয়ায় আশ্চর্যজনক সাফল্য পেতে পারেন তুলা রাশির জাতক-জাতিকারা। বাড়তে পারে আয়ের উৎস। শনিদেব রাশিফলের পঞ্চম এবং চতুর্থ ঘরের অধিপতি। কোষ্ঠীতে গঠিক হয়েছে শশ নামে একটি রাজযোগ। দীর্ঘদিন ধরে ঋণ ও ধারে আটকে থাকা টাকাও উদ্ধার করা সম্ভব হবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় অনুকূল। কেরিয়ারেও ভাল সময় কাটবে। উন্নতি করবেন। 

মকর রাশি- কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পেতে পারেন মকর রাশির জাতক-জাতিকারা। সিনিয়র সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। কাজে মন লাগবে। প্রতিপত্তিও বাড়বে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আর্থিকভাবেও শক্তিশালী হবেন। আয় বাড়বে। ব্যবসা ও চাকরিতে উন্নতির যোগ। 

আরও পড়ুন- আগামী সাড়ে ৩ মাস শনির দশায় কাঙাল হবে ৪ রাশি, জানুন প্রতিকার

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement