Advertisement

Shani Margi 2023 in Kumbh: নভেম্বর থেকে সুখ-সৌভাগ্য এই ৪ রাশির দরজায় নক করবে, শনি দেবেন অঢেল সম্পদ

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে গ্রহদের ন্যায়ের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। কারণ শনি কর্ম অনুসারে ফল দেয়। বর্তমানে শনি তার রাশিচক্র কুম্ভ রাশিতে বিপরীতমুখী। শনি আড়াই বছরে অন্য রাশিতে পাড়ি দেয়।

শনি মার্গী ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 Oct 2023,
  • अपडेटेड 7:37 AM IST
  • শনি রাশিচক্র সম্পূর্ণ করতে ৩০ বছর সময় নেয়
  • ৪ নভেম্বর শনি সরাসরি হতে চলেছে

জ্যোতিষ শাস্ত্রে শনিদেবকে গ্রহদের ন্যায়ের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। কারণ শনি কর্ম অনুসারে ফল দেয়। বর্তমানে শনি তার রাশিচক্র কুম্ভ রাশিতে বিপরীতমুখী। শনি আড়াই বছরে অন্য রাশিতে পাড়ি দেয়। এইভাবে, শনি রাশিচক্র সম্পূর্ণ করতে ৩০ বছর সময় নেয়। ৪ নভেম্বর শনি সরাসরি হতে চলেছে। এর প্রভাব সব রাশির উপর পড়বে। একই সময়ে, শনির সরাসরি গতি ৪টি রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের প্রতি সরাসরি শনি বিশেষভাবে সদয় হবে। এসব মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। খরচ কম হবে। আপনার আয় বাড়বে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। এতে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। নতুন চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। আপনি এখন যে পদোন্নতির জন্য দীর্ঘকাল অপেক্ষা করছিলেন তা পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য শনির প্রত্যক্ষ গতি সমস্ত আর্থিক সমস্যা দূর করে। জমি বা যানবাহন কিনতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন।

সিংহ রাশি

সরাসরি শনি সিংহ রাশির জাতকদের জন্য দারুণ স্বস্তি দেবে। কেরিয়ার সংক্রান্ত সমস্যার সমাধান হবে। আর্থিক সুবিধা হবে। নতুন বাড়ি কিনতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। আটকে থাকা টাকা উদ্ধার হবে। যার ফলে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থা মজবুত হবে। শনির প্রত্যক্ষ গতি আপনাকে হঠাৎ করে অর্থ এনে দেবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় সম্প্রসারণ হবে। আপনার লাভ বাড়বে। ঘরে সুখ থাকবে। কোনও শুভ ঘটনা ঘটতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement