Advertisement

Shani Margi: শনি মার্গী হয়ে তৈরি করবে শশ রাজযোগ! ৩ রাশির ঘুমন্ত ভাগ্য জাগবে, মিলবে সুখ- সমৃদ্ধি

Shani Margi: শনিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহর রাশি পরিবর্তনে সকলের জীবনে ব্যাপক প্রভাব পড়ে।

শনি মার্গী হয়ে তৈরি করবে শশ রাজযোগ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 12:25 PM IST

Shani Margi Effects: শনি কর্মের দাতা। সকলকে তাদের কর্ম অনুসারে ফল দেন শনিদেব। জন্মকুণ্ডলীতে শনি বলবান হলে ইতিবাচক ফল পাওয়া যায়। অন্যদিকে, শনি যদি কুণ্ডলীতে দুর্বল হন, তাহলে সেই ব্যক্তিকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়।

শনিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই গ্রহর রাশি পরিবর্তনে সকলের জীবনে ব্যাপক প্রভাব পড়ে। ১৭ জুন শনিদেব বক্রী হয়েছিলেন। যার অর্থ তার গতিমুখ বর্তমানে বিপরীত দিকেই। নভেম্বর পর্যন্ত গ্রহরাজ এই অবস্থায় থাকবেন। এরপর আগামী ৪ নভেম্বর  শনি বক্রী থেকে মার্গী হবে। অর্থাৎ সোজা পথে চলতে শুরু করবে। 

এই সময় শনি, কুম্ভ রাশিতে গমন করবে। যার ফলে তৈরি শশ রাজযোগ। জ্যোতিষশাস্ত্রে, এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয় এবং ইতিবাচক ফল দেয়। এই রাজযোগের প্রভাবে কিছু রাশির জীবনে শুভ দিন শুরু হবে।  

কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

শনির মার্গী গতিতে কুম্ভ রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। কুম্ভ রাশিতে শনির ইতিবাচক গতি, এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াবে। উচ্চ পদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে। অর্থনৈতিক সুবিধা বাড়বে। ক্ষেত্রবিশেষে ভাল সুযোগ পাওয়া যেতে পারে। অংশীদারি কাজে সাফল্য পেতে পারেন।

বৃষ / TAURUS (April 21 – May 20)

শনির ইতিবাচক গতি বৃষ রাশির জাতকদের অনেক উপকার দেবে। শশ রাজযোগ ভাগ্য খুলে দেবে। আপনার সব ইচ্ছা পূরণ হবে। কর্মজীবনে শক্তিশালী অগ্রগতি হবে। কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবেন, যা আপনাকে একটি উচ্চ পদ এবং বড় বেতন মিলবে। শক্তিশালী আর্থিক সুবিধা পাবেন। যার ফলে আপনার জীবনে আর্থিক সমৃদ্ধি আসবে। ব্যবসার প্রসার ঘটবে। অবিবাহিতদের বিয়ের যোগ।

Advertisement

সিংহ/ LEO (July 23-Aug 23) 

শনির পথে গঠিত শশ রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনে সুখ বাড়বে। বিশেষ করে পারিবারিক জীবনে সুখ থাকবে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। স্বামী- স্ত্রীয়ের সম্পর্ক মজবুত হবে। বৈষয়িক আনন্দ বাড়বে। অর্থনৈতিক দিক থেকেও অনেক লাভ হবে। কোনও বিতর্কিত বিষয়ে সাফল্য আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement