Advertisement

Shani Margi Lucky Zodiac: ৪ নভেম্বর মার্গী হচ্ছেন শনিদেব, ৩ রাশিতে অর্থের জোয়ার- ভাগ্যে সাফল্য বাধা

শনি ফের ৪ নভেম্বর মার্গী হচ্ছেন। শনি গ্রহের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে। জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের অধিপতি বলা হয়। শনি সমান ন্যায্য আচরণ পছন্দ করেন। যাঁরা অন্যায় আচরণ করেন, তাঁদের শনির শাস্তি ভোগ করতে হয়। শনিদেবকে খুশি করার জন্য অনেক ব্যবস্থা নেওয়া হয় যাতে তার পার্শ্বপ্রতিক্রিয়া কম হয়।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Aug 2023,
  • अपडेटेड 8:34 PM IST
  • শনি ফের ৪ নভেম্বর মার্গী হচ্ছেন
  • শনি গ্রহের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে

Shani Margi Lucky Zodiac: শনি ফের ৪ নভেম্বর মার্গী হচ্ছেন। শনি গ্রহের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে। জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের অধিপতি বলা হয়। শনি সমান ন্যায্য আচরণ পছন্দ করেন। যাঁরা অন্যায় আচরণ করেন, তাঁদের শনির শাস্তি ভোগ করতে হয়। শনিদেবকে খুশি করার জন্য অনেক ব্যবস্থা নেওয়া হয় যাতে তার পার্শ্বপ্রতিক্রিয়া কম হয়।

শনিদেব বর্তমানে তার নিজের রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবেন। ৪ নভেম্বর, ২০২৩, শনিবার, শনি মার্গী হবেন। মার্গী হয়ে শনিদেব কিছু রাশিকে বিশেষ সুবিধা দেবেন। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি
এই রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস বাড়বে শনিদেবের পথে। আপনি যে কাজেই সফলতা পাবেন। ব্যবসার জন্য করা কঠোর পরিশ্রম লাভজনক হবে। ঘরে সুখ-শান্তি থাকবে এবং আপনার মন খুব খুশি হবে। বৃষ রাশির জাতক জাতিকারা শনি আসার পথে গৃহ-সম্পত্তির সুবিধা পেতে পারেন। আপনার সম্পত্তি কেনার সুযোগও থাকবে। ভালো চাকরি পাওয়ার লক্ষণও রয়েছে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে।

কর্কট রাশি
এই রাশির জাতক জাতিকাদের সুবিধা বাড়বে যখন শনিদেব যাত্রাপথে থাকবেন। এই সময়ে, আপনি বন্ধু এবং আত্মীয়দের পূর্ণ সমর্থন পাবেন। শিক্ষামূলক কাজে সফল হবেন এবং একটি নতুন চাকরি পেতে পারেন। কর্কট রাশির জাতক জাতিকারা মনে শান্তি ও সুখ অনুভব করবেন। উচ্চ শিক্ষা লাভেরও সম্ভাবনা রয়েছে। শনির পথ চলায় আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। চাকরির জন্য দেওয়া সাক্ষাৎকারে সাফল্য পাবেন।

কন্যা রাশি
শনি ডানদিকে থাকলে কন্যা রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। চাকরিতে বসের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। এই রাশির জাতক জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। কন্যা রাশির জাতক জাতিকারা সম্পত্তির সুবিধা পেতে পারেন। ব্যবসায় কোনও বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছিলেন, তাহলে এই অনুসন্ধানটি এখন পূরণ হতে পারে। আপনার পরিবারে সুখ শান্তি থাকবে।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement