Advertisement

Good Luck Start Before Diwali: দীপাবলির আগেই জীবনে বিরাট উন্নতি , ২০২৫ পর্যন্ত শুধুই সাফল্য ৩ রাশির

Shani Margi 2023 in Kumbh: শনির অবস্থানের পরিবর্তন সমস্ত মানুষের জীবনে একটি উল্লেখযোগ্য প্রভাব ফেলে। নভেম্বরে দীপাবলির আগে মার্গী হতে চলেছেন শনিদেব।

দীপাবলির আগেই ভাগ্যের চাকা ঘুরবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Sep 2023,
  • अपडेटेड 8:01 AM IST

Shani Margi 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহটি সবচেয়ে ধীর গতিতে চলে এবং আড়াই বছরে রাশি পরিবর্তন করে। এছাড়াও, শনিদেব  কর্ম অনুসারে জাতকদের ফল দেয়। তাই শনিদেবকে নিয়ে সবার মনেই আতঙ্ক বিরাজ করে। এই বছর, ৩০ বছর পর, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় রয়েছে। এবছর ১২ নভেম্বর দীপাবলির, তার  আগেই ৪ নভেম্বর, শনি তার গতিপথ পরিবর্তন করে মার্গী  হবেন। শনি মার্গী হয়ে ৩টি রাশির জাতকদের  বিশাল সুবিধা দেবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

শনির মার্গী চালে সুবিধা পাবে যারা
বৃষ রাশি (Taurus) 

 শনির মার্গী হওয়া  বৃষ রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়াবে। কেরিয়ারে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতি করবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। নতুন সুযোগ পাবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি আপনার সমস্ত সমস্যার অবসান ঘটাবে। 

কর্কট রাশি (Cancer)
শনির সরাসরি গতি কর্কট রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দিতে চলেছে। পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। চাকরি-ব্যবসায় অগ্রগতির জন্য করা প্রতিটি প্রচেষ্টা সফল হবে। একের পর এক ভালো খবর পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের অনুকূল ফল পাবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও ব্যক্তিরা সাফল্য পাবেন। 

কন্যা রাশি (Virgo)
শনির প্রত্যক্ষ গতি কন্যা রাশির জাতকদের জন্য আশীর্বাদ হিসেবে প্রমাণিত হবে। এই ব্যক্তিরা কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতি-ইনক্রিমেন্ট পেতে পারেন। যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। ব্যবসায় সম্প্রসারণ হবে। ঘরে সুখ থাকবে। আপনি অনেক উপার্জন করবেন এবং পরিবারের জন্য একটি বড় কেনাকাটা করবেন। বেকারদের কর্মসংস্থান হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement