Advertisement

Shani Lucky Zodiac from Saturday: শনিবার থেকে ভাগ্য বদল, শনির কৃপায় ২০২৪-এ রাজ করবে এই ৫ রাশি

Saturn Direct In Aquarius: শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে মার্গী হতে যাচ্ছেন। কুম্ভ রাশিতে শনিদেব সবচেয়ে শক্তিশালী অবস্থানে থাকেন এবং এই রাশিতে মার্গী হওয়ায় বৃষ, তুলা-সহ কিছু রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। ২০২৪ সালে ভাগ্য এই রাশির জাতকদের পক্ষে থাকবে এবং প্রতিটি কাজ সফল হবে। আসুন জেনে নেওয়া যাক শনিদেবের মার্গী চাল থেকে এই রাশিরা কী কী উপকার পেতে চলেছে...

আগামী বছর পর্যন্ত সোনায় সোহাগা ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Nov 2023,
  • अपडेटेड 7:18 AM IST

Shani Blessig Zodiac till 2024: শনিবার, ৪ নভেম্বর,  তার নিজের রাশি কুম্ভ রাশিতে মার্গী অবস্তা অর্থাৎ সোজা দিকে গমন করবেন। কুম্ভ হল শনিদেবের মূল ত্রিকোণ রাশি, এই রাশিতে শনিদেব সবচেয়ে শক্তিশালী অবস্থায় থাকেন এবং এখন এই রাশিতে শনিদেব সোজা চালে অবস্থান করতে যাচ্ছেন। মকর ও কুম্ভ রাশির অধিপতি শনিদেব তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে ৩০ বছর পর রয়েছেন এবং ১৪০ বছর পর শনি কুম্ভ রাশিতে মার্গী হচ্ছেন, যার কারণে জ্যোতিষশাস্ত্রে শনির গতিবিধি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কিছু রাশির জন্য শনির মার্গী গতি  খুব শুভ বলে মনে করা হয়, এই রাশিগুলি ২০২৪ সালে অনেক সুবিধা  পাবে। আসন্ন বছর এই রাশির জাতকদের জন্য অনেক নতুন চমক নিয়ে আসবে, যা আপনাকে একটি নতুন দিকে নিয়ে যাবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি সম্পর্কে যা শনির মার্গী হওয়ায় ভাল উপকার পেতে চলেছে...

বৃষ রাশি (Taurus)
শনিদেব আপনার রাশি থেকে  দশম অবস্থানে মার্গী হতে  চলেছেন। শনির মার্গী অবস্থান আপনার জন্য উপকারী হবে, যদিও আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি আপনার কাঙ্খিত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এটি স্থায়ী আয়ের উৎসও হয়ে উঠবে। শনির তাম্র পায়া  থাকার কারণে পরিস্থিতির উন্নতি হবে এবং ২০২৪ সাল আপনার জন্য অনেক সুযোগ নিয়ে আসবে। ২০২৪ সালে, আপনার সিদ্ধান্ত  ব্যবসায় সাফল্য নিয়ে আসবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে এবং তারা কর্মক্ষেত্রে ভালো কাজ করতে পারবে। আপনার কঠোর প্রচেষ্টা আপনার কর্মজীবনে অসাধারণ সাফল্য এনে দেবে এবং আপনার পারিবারিক জীবন সুখী ও শান্তিপূর্ণ হবে। আপনার পিতার সঙ্গে চলমান বিরোধ মিটে যাবে এবং তাঁর সহায়তায় অনেক কাজ সম্পন্ন হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
শনিদেব আপনার রাশি থেকে পঞ্চম অবস্থানে মার্গী হবেন। এর ফলে ২০২৪ সালে, আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। তুলা রাশির অধিপতি শুক্র এবং শুক্রের সঙ্গে শনির সম্পর্কও ভালো, যা আপনার রাশির জন্য উপকারী হবে। আপনি যদি অর্থ সংক্রান্ত সমস্যায় উদ্বিগ্ন হন তবে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং আয়ের পরিমাণ ভালভাবে বৃদ্ধি পাবে। আপনার আয় বাড়ানোর জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা সফল হবে এবং ২০২৪ সালে আপনার আয়ের উৎস হয়ে উঠবে। ধর্মীয় কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। এই রাশিতে শনির রজত পায়ার অবস্থানের কারণে ভাল আর্থিক লাভ হবে এবং আপনার আটকে থাকা কাজ গতি পাবে। ২০২৪ সালে, আপনি জমি এবং যানবাহন কিনতে পারেন এবং আপনি পারিবারিক সুখ পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
শনিদেব আপনার রাশি থেকে চতুর্থ অবস্থানে মার্গী থাকবেন। শনির মার্গী অবস্থান থেকে আপনি অনেক সুবিধা পাবেন। এই সময়ে শনির স্বর্ণ পায়া থাকায় ঘরোয়া সমস্যা থেকে মুক্তি মিলবে এবং পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। ২০২৪ সালে, আপনি অনেক ক্ষেত্রে উপকৃত হবেন এবং পুরনো বিবাদ থেকে মুক্তি পাবেন। আদালতে কোনো মামলা চলমান থাকলে তা থেকে মুক্তি পেতে পারেন নতুন বছরে। আর্থিক সুবিধা পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, তবেই আপনি শনিদেবের আশীর্বাদ পাবেন। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং আপনার আটকে থাকা অর্থও ফিরে পাবেন। ২০২৪ সালে, চাকরিজীবীরা অনেক সুবিধা পেতে চলেছেন, তাদের আয় বাড়বে, কর্মক্ষেত্রে তাদের প্রভাব বাড়বে এবং সহকর্মী ও কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

ধনু রাশি (Sagittarius)
শনিদেব আপনার রাশি থেকে  তৃতীয় অবস্থানে মার্গী হতে চলেছেন। ২০২৪ সালে, আপনার পরিকল্পিত পরিকল্পনা সফল হবে এবং এই সময়ে আপনার রাশি থেকে সাড়ে সাতিও শেষ হবে। শনির সাড়ে সাতির অবসানের কারণে, আপনার অনেক দুশ্চিন্তা দূর হবে এবং আপনি ২০২৪ সালে আপনার পরিকল্পনার সুফল পেতে শুরু করবেন। ভূমি ও যানবাহন ইত্যাদির আনন্দ পাবেন এবং আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। যদিও কিছু কাজে বাধা আসতে পারে, তবুও আপনি আপনার বুদ্ধি দিয়ে সব পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত থাকবেন। ২০২৪ সাল আপনার জন্য অনেক সুবিধা নিয়ে আসবে, যার কারণে আপনার মন খুশি হবে এবং আপনি নিজের কাজেও ব্যস্ত হবেন। ব্যবসায়ীরা ২০২৪ সালে ভাল লাভ পাবেন এবং ব্যবসায় ভাল মুনাফা পেতে সক্ষম হবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন সুখের হবে এবং সকল সদস্যের সমর্থন থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
শনিদেব আপনার রাশির লগ্ন ঘরে  অর্থাৎ প্রথম অবস্থানে মার্গী হতে চলেছেন। কুম্ভ রাশির জাতকরা শনির এই দশা থেকে সবচেয়ে বেশি সুবিধা পাবেন। আপনার রাশিতে সাড়ে সাতির শুভ প্রভাব আপনাকে ২০২৪ সালে উন্নতির জন্য অনেক নতুন সুযোগ দেবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার ব্যক্তিত্বে আকর্ষণীয় হয়ে উঠবে। কর্মরত ব্যক্তিরা ২০২৪ সালে তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন এবং তাদের সঙ্গীর সঙ্গে নতুন সম্পত্তিও কিনতে পারেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনি তা থেকে মুক্তি পাবেন। পারিবারিক জীবন ভালো হবে এবং শনির মার্গী  অবস্থানের কারণে পরিবারের সদস্যদেরও জীবনে উন্নতি হবে। বিনিয়োগ থেকে ভাল লাভ হবে এবং আর্থিক অবস্থাও শক্তিশালী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement