Advertisement

Shani Lucky Zodiacs From 4 November: ৪ নভেম্বর থেকে শনির দয়ায় ৩ রাশি, ভাগ্যের সঙ্গ, তুঙ্গ উন্নতি

বর্তমানে শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় গমন করছে। ৪ নভেম্বর মার্গী হবে শনি। শনির গতি প্রত্যক্ষ হলে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা।

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Oct 2023,
  • अपडेटेड 8:03 AM IST
  • বর্তমানে শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় গমন করছে।
  • ৪ নভেম্বর মার্গী হবে শনি।

ন্যায়ের এবং কর্মের দাতা শনিদেব আড়াই বছরে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করেন। শনি একটি রাশিচক্র সম্পূর্ণ করতে ৩০ বছর সময় নেন। ২০২৩ সালের জানুয়ারিতে কুম্ভ রাশিতে স্থানান্তরিত হয়েছিল এই গ্রহ। ২০২৫ সালের মার্চ পর্যন্ত ওই রাশিতে থাকবে। বর্তমানে শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় গমন করছে। ৪ নভেম্বর মার্গী হবে শনি। শনির গতি প্রত্যক্ষ হলে লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা। জেনে নিন কোন কোন রাশির উপর শনিদেবের অপার আশীর্বাদ থাকবে-

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতিবিধি খুবই শুভ হতে চলেছে। শনির গতিবিধির প্রভাবে আপনি আর্থিক সুবিধা পাবেন। সম্মান বৃদ্ধি হবে। চাকরিতে কর্মরত ব্যক্তিদের আয় বৃদ্ধির পাশাপাশি পদোন্নতি হতে পারে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে।

সিংহ রাশি: শনি প্রত্যক্ষ হওয়া সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে ভাগ্য আপনার সহায় হবে। আপনি কাজে সাফল্য অর্জন করবেন। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কর্মজীবনে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন। আপনার অর্থনৈতিক অবস্থা চাঙ্গা হবে। আপনি এগিয়ে যাবেন। 

কুম্ভ রাশি: শনির প্রত্যক্ষ গতি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল প্রদান করবে। শনিদেব কুম্ভ রাশির অধিপতি গ্রহ। শনির শুভ প্রভাবের কারণে আপনার আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। আপনি স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement