Advertisement

Shani Rashifal 2024: ৪ নভেম্বর থেকে শনির দয়ায় ৪ রাশি, ২০২৪ জুড়ে বাম্পার ভাগ্য

শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করে। তারপর প্রবেশ করে অন্য রাশিতে। এবার শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে। ৪ নভেম্বর ন্যায়বিচারের দেবতা এবং কর্মফলদাতা শনিদেব সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবেন।

Shani Rashifal। শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Oct 2023,
  • अपडेटेड 4:35 PM IST
  • শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করে।
  • তারপর প্রবেশ করে অন্য রাশিতে।
  • এবার শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে।

Shani Margi 2023 Effect: বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছেন শনিদেব। শনি যে কোনও রাশিতে আড়াই বছর অবস্থান করে। তারপর প্রবেশ করে অন্য রাশিতে। এবার শনি কুম্ভ রাশিতে মার্গী হতে চলেছে। ৪ নভেম্বর ন্যায়বিচারের দেবতা এবং কর্মফলদাতা শনিদেব সরাসরি কুম্ভ রাশিতে চলে যাবেন। শনি প্রত্যক্ষ হওয়ার কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। শনিদেবের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। বাড়বে আর্থিক সুযোগ-সুবিধাও। জেনে নিন কোন কোন রাশিতে শনিদেবের আশীর্বাদ থাকবে- 

বৃষ- শনির প্রত্যক্ষ গতি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। শনিদেবের কৃপায় আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ে আপনার কাজে গতি পাবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার পেশাগত জীবন ভালো যাবে। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব কেরিয়ার সম্পর্কিত শুভ খবর পাবেন। ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার চেষ্টা ঊর্ধ্বতনদের কর্তাদের দ্বারা প্রশংসিত হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য পুরস্কৃত হবেন। আপনি পরিশ্রমের ফল পাবেন। শনির প্রভাব ব্যবসায়িক বিষয়ে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আদালতের মামলায় জয়লাভ করতে পারেন।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির প্রত্যক্ষ গতি শুভ হতে পারে। ভাগ্য আপনার পাশে থাকার কারণে আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনার আর্থিক স্থিতিশীলতা বৃদ্ধি পাবে। সম্মান এবং প্রশংসার সঙ্গে আপনার সামাজিক অবস্থান উন্নত হতে পারে। আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।

মকর- শনির প্রত্যক্ষ গতি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। কর্মজীবনে শনির অবস্থান বদল উপকারী হতে পারে। শনিদেবের কৃপায় আপনি উন্নতি করবেন। আরও ভাল কাজের সম্ভাবনা রয়েছে। আপনি আরও ভাল কর্মসংস্থানের সুযোগ পাবেন। আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement