Advertisement

Shani Margi Lucky Zodiac:এবার ধনী হওয়ার স্বপ্ন পূরণ ৩ রাশির, শনির কৃপায় মিলবে অঢেল সম্পদ

Shani Margi 2023: শনি গ্রহের গোচর, বক্রী ওয়া এবং মার্গী হওয়া সমস্ত রাশিরজীবনকে প্রভাবিত করে। সেপ্টেম্বরে শনি তার গতিপথ পরিবর্তন করতে চলেছে এবং এর প্রভাব সমস্ত রাশির জাতকের জীবনে দেখা যাবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা উন্নতি ও আর্থিক সমৃদ্ধি পাবেন।

শনির কৃপায় উন্নতি ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 10:13 AM IST

Shani Margi 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের বিভিন্ন গুরুত্ব ব্যাখ্যা করা হয়েছে। প্রতিটি গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে শনি কর্মের দাতা নামে পরিচিত। শনি একজন ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন। শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এর প্রভাব শুধু মানুষের জীবনে নয়, দেশ ও বিশ্বেও দেখা যায়। 

যখনই শনি তার গতি পরিবর্তন করেন, তখনই এর প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দৃশ্যমান হয়। আগামী  সেপ্টেম্বরে শনি তার গতিপথ পরিবর্তন করতে চলেছে এবং এর শুভ প্রভাব বিশেষত কিছু রাশির জাতকের  জীবনে দেখা যাবে। জেনে নিন কোন তিনটি রাশির জাতক এই সময়ে অর্থনৈতিক সমৃদ্ধি দেখতে পাবেন। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির মার্গী গতি মিথুন রাশির জাতকদের জীবনে অনুকূল ফল দেবে। শনি তাদের রাশির ভাগ্যের ঘরে থাকবেন এবং এই রাশির জাতকদের সৌভাগ্য দেবেন। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে এই সময়টা ভালো। পুরনো কোনও বিনিয়োগ এই সময়ে খুব উপকারে আসতে পারে। এই সময়ের মধ্যে আটকে থাকা টাকাও ফেরত পাওয়া যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরাও শনির কৃপায় বিশেষ ফল পাবেন।   

মকর রাশি (Capricorn)
মকর রাশিতেও শনির মার্গী  গতিবিধির প্রভাব দেখা যাবে। এই রাশির জাতকদের জন্য  সময়টি বিশেষ ফলদায়ক হবে। কারণ এই সময়ে শনি তাঁর অর্থের ঘরে  গোচর করতে চলেছেন। এই পরিস্থিতিতে, অপ্রত্যাশিত আর্থিক লাভ এবং দীর্ঘ অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এই সময়ে আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

তুলা রাশি (Libra)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির মার্গী গতিবিধির কারণে তুলা রাশির জাতকরা বিশেষ ফল পাবেন।  শনি তুলা রাশির পঞ্চম ঘরে গোচর করবেন, যা বুদ্ধি এবং ইচ্ছাকে নিয়ন্ত্রণ করে। অন্যদিকে, আপনার  যদি সন্তান লাভের ইচ্ছা থাকে , তবে এই সময়ের মধ্যে ইচ্ছা পূরণ হতে পারে। পাশাপাশি, কিছু তুলা রাশির জাতকদের জন্য গাড়ি বা সম্পত্তি কেনার সম্ভাবনা দেখা যাচ্ছে। পেশাজীবীরা পদোন্নতি পাবেন এবং বস্তুগত আরাম পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement