Advertisement

November Lucky Zodiac: নভেম্বরের শুরুতেই ধন-সম্পদের বৃষ্টি, দীপাবলির আগেই লক্ষ্মী লাভ ৪ রাশির

Shani Shukra Gochar 2023: নভেম্বর ২০২৩ মাসটি খুবই বিশেষ। এই মাসেই পালিত হবে দীপাবলি উৎসব। এছাড়াও, শনি এবং শুক্রের মতো দুটি গুরুত্বপূর্ণ গ্রহের অবস্থানের পরিবর্তনও রয়েছে এই মাসে।

দীপাবলির আগেই সুসময় ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Oct 2023,
  • अपडेटेड 11:13 AM IST

Shani Margi Shukra Gochar 2023 November: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, গ্রহগুলির রাশি পরিবর্তনকে খুব বিশেষ হিসাবে বিবেচনা করা হয়। এর মধ্যে কিছু গ্রহ এমন যে তাদের অবস্থানের পরিবর্তন মানুষের জীবনে বড় উত্থান-পতন নিয়ে আসে। যেমন- শনি ও শুক্র। শুক্র হল সম্পদ, বিলাসিতা, বস্তুগত সুখ এবং ভালবাসার জন্য কারক গ্রহ। যেখানে শনি কর্ম অনুসারে ফল দেয়। শুক্র ও শনির অশুভ ফল জীবনকে কষ্ট ও দারিদ্রে পূর্ণ করে। এই বছর, ১২  নভেম্বর দীপাবলি উৎসব পালিক হবে। তার আগে শনি এবং শুক্রের অবস্থানের পরিবর্তন হবে। ৩ নভেম্বর শুক্র সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। এদিকে  শুক্র গোচরের পরের দিন ৪ নভেম্বর ২০২৩-এ শনি মার্গী হবে। শুক্রের গোচর এবং শনির মার্গী  গতি দীপাবলির আগে ৪টি রাশির জাতকদের  বাড়িতে দেবী লক্ষ্মীকে নিয়ে আসবে, অর্থাৎ তাদের প্রচুর সম্পদ প্রাপ্তি হবে। 

দীপাবলির আগে এই রাশিগুলির ভাগ্য উজ্জ্বল হবে
মেষ রাশি (Aries)

 নভেম্বর মাসটি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। এই লোকেরা অর্থ লাভ করবে। কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। জীবনে অনেক সুখকর পরিবর্তন আসবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। 

বৃষ রাশি (Taurus)
 বৃষ রাশির জাতকরা দীপাবলির আগে দেবী লক্ষ্মীর অপার আশীর্বাদ পাবেন। আপনি অনেক টাকা পেতে পারেন। আপনার র কঠোর পরিশ্রমের পুরষ্কার পাওয়ার সময় এসেছে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আইনি সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। পদোন্নতি হবে।  

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকারা দীপাবলির আগে শনি ও শুক্রের গোচরে অনেক লাভবান হবেন। আপনার পরিশ্রম ফল দেবে। কর্মজীবনে পরিবর্তন আসতে পারে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। পুরনো সমস্যা দূর হবে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 দীপাবলির আগে শুক্র ও শনির গতিবিধির পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য অসাধারণ সুবিধা বয়ে আনতে পারে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। দাম্পত্য জীবনে মধুরতা আসতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement