Advertisement

Shani Gochar 2023: শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ, ৩ রাশির বাড়বে ঐশ্বর্য-মিলবে সাফল্য

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি জীবনের উপর দুর্দান্ত প্রভাব ফেলে। যদি জীবনে কিছু ঠিক না হয় বা কিছু জিনিস বিশৃঙ্খল হয়, তাহলে শনির প্রভাব থাকতে পারে। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এটি আড়াই মাসে একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়, তাই শনি ১২টি রাশির একটি চক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়।

শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ, ৩ রাশির বাড়বে ঐশ্বর্য-মিলবে সাফল্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jul 2023,
  • अपडेटेड 6:08 PM IST
  • শনির শতভিষা নক্ষত্রে প্রবেশ
  • ৩ রাশির বাড়বে ঐশ্বর্য-মিলবে সাফল্য

Shani Nakshatra Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) শনি গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। এই গ্রহকে আমরা কর্মদাতা গ্রহ হিসেবেই জানি। এই গ্রহ যখন ঘর পরিবর্তন করে তখন বারো রাশির উপরে নানান প্রভাব ফেলে, সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভও হতে পারে। বর্তমানে শনি রাহুর ঘরে প্রবেশ করেছে অর্থাৎ শতভিষা নক্ষত্রে প্রবেশ করেছে। অক্টোবর মাস পর্যন্ত এখানে থাকবে শনি গ্রহ। এই সময় কিছু রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

বৃষ রাশি

বৃষ রাশির (Taurus) জীবনে সাফল্যের সময় শুরু হবে। এসময় সকল কাজেই আপনারা এগিয়ে যেতে পারবেন। ব্যবসায় খুব সফলতা আসবে।যারা বেসরকারি চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাদের জীবনে সফলতা পাওয়া সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরি করছেন, তাদের আর্থিকভাবে খুব লাভ হবে। পদোন্নতি হবার সম্ভাবনা রয়েছে। যারা চাকরি করছেন তাদের আর খুব লাভ হবে। নতুন যারা নতুন চাকরির পরীক্ষা দিচ্ছেন, তাঁদের জীবনেও সাফল্য আসবে।

তুলা রাশি

তুলা রাশির (libra) ব্যক্তিদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। সকল কাজেই আপনি এগিয়ে যেতে পারবেন। যোগের শুভ প্রভাবে জীবনের সাফল্য আসবে এই রাশির জাতক-জাতিকাদের। এসময় আপনি কর্মক্ষেত্র থেকে ব্যবসায়, সকল কাজে উন্নতি লাভ করতে পারবেন। শুধু তাই নয়, পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন আপনি। সকল কাজে এগিয়ে যেতে পারবেন। এসময় যদি আপনি মাথা ঠান্ডা রেখে চলেন তাহলে আর্থিক দিকে খুব লাভ হবে আপনার। অবিবাহিতদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে আপনাদের।

মকর রাশি

মকর রাশির (Capricorn) জাতক জাতিকাদের যুব শুভ সময় শুরু হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক আরোও ভালো হবে। এই সময় সমাজে আপনার সম্মান ক্রমশ বাড়তে থাকবে। চাকরি পরিবর্তন করতে পারেন, নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। পারিবারিক জীবনেও আপনি সুখের মুখ দেখবেন। শুধু তাই নয়, নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আর্থিক লাভ হবে আপনার।এই সময় কেরিয়ারের জন্য আপনাকে ভাবতে হবে না, নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখই দেখবেন। আয় বৃদ্ধি হবে আপনার। এই সময় অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভের মুখ দেখবেন।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement