Advertisement

Shani Lucky Zodiacs Till 18 August: ৩০ বছর শনির নক্ষত্র বদলে লাকি ৩ রাশি, ১৮ অগাস্ট পর্যন্ত ভাগ্যোদয়

Shani Nakshatra Parivartan: গত ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রথম অবস্থানে পাড়ি দিয়েছেন শনিদেব। এর পরে ১২ মে শনি পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে উপবিষ্ট হবে। আগামী ১৮ অগাস্ট পর্যন্ত দ্বিতীয় স্থানেই থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে পূর্বাভাদ্রপদের প্রথম ও দ্বিতীয় স্থানকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

শনি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 May 2024,
  • अपडेटेड 3:51 PM IST
  • গত ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রথম অবস্থানে পাড়ি দিয়েছেন শনিদেব।
  • এরপরে ১২ মে শনি পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে উপবিষ্ট হবে।

গোটা ২০২৪ সালে কুম্ভ রাশিতে অবস্থান করবেন ন্যায় ও কর্মের দেবতা শনি। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী,গত ৬ এপ্রিল পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রথম অবস্থানে পাড়ি দিয়েছেন শনিদেব। এর পরে ১২ মে শনি পূর্বভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে উপবিষ্ট হবে। আগামী ১৮ অগাস্ট পর্যন্ত দ্বিতীয় স্থানেই থাকবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে পূর্বাভাদ্রপদের প্রথম ও দ্বিতীয় স্থানকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর কারণে ৩ রাশির জাতক-জাতিকারা কর্মের শুভ ফল পাবেন। জীবনের সমস্ত ঝামেলা থেকে মুক্তি মিলবে। চলুন জেনে নিই শনির গতি পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে-

মেষ রাশি- পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে শনি গমনের কারণে মেষ রাশির জাতক-জাতিকারা প্রচুর উপকার পাবেন। বহুদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন। সম্পদ ও সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা থাকবে। অর্থের প্রবাহ বাড়বে। আয়ের নতুন উৎস থেকে আর্থিক লাভ হবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। পুরনো সম্পত্তি বিক্রি বা ভাড়া দিয়ে টাকা আসবে।

কন্যা রাশি- শনি নিজের গতিপথ পরিবর্তন করবে। কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শুরু হবে। নতুন কাজের প্রস্তাব পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ শান্তি অটুট থাকবে। জীবন আরাম-আয়েশ ও বিলাসিতায় কাটবে।

কুম্ভ রাশি- পূর্বাভাদ্রপদ নক্ষত্রের দ্বিতীয় স্থানে থাকা শনি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হবে। দাম্পত্য জীবনে সমস্যা দূর হবে। আদালতে মামলায় জয়লাভ হবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ সম্ভাবনা তৈরি হবে। চাকরি ও ব্যবসার জন্য পরিবেশ অনুকূল থাকবে। কাজের বাধা দূর হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement