Advertisement

Shani Transit Effect: ৩ মাস পর হবে শনির বড় পরিবর্তন, অর্থলাভ থেকে সাফল্য, সুনজরে ৩ রাশি

Shani Transit Effect: জ্যোতিষে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়ে থাকে। শনির অশুভ প্রভাব থেকে সকলেই নিজেদের বাঁচিয়ে রাখতে চান। কারণ শনির ক্রুর দৃষ্টি যাঁর ওপর পড়ে তাঁর জীবন ছারখার হয়ে যায়, আবার শনির সুনজর পড়লে সে ফকির থেকে রাজা হতে বেশি সময় নেয় না।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Dec 2023,
  • अपडेटेड 2:17 PM IST
  • জ্যোতিষে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়ে থাকে।

জ্যোতিষে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে পাপী গ্রহ বলা হয়ে থাকে। শনির অশুভ প্রভাব থেকে সকলেই নিজেদের বাঁচিয়ে রাখতে চান। কারণ শনির ক্রুর দৃষ্টি যাঁর ওপর পড়ে তাঁর জীবন ছারখার হয়ে যায়, আবার শনির সুনজর পড়লে সে ফকির থেকে রাজা হতে বেশি সময় নেয় না। এই সময় শনি শতভিষা নক্ষত্রে রয়েছে। শনিদেব ৩ মাস বাদে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। শনিদেবের নক্ষত্র পরিবর্তন করতেই কিছু রাশির ভাগ্যোদয় হওয়া শুরু হবে। 

মেষ রাশি
এই নক্ষত্র পরিবর্তনের ফলে শুভ ফল পাবেন মেষ রাশির জাতকেরা। অর্থ লাভ হবে। আধ্যাত্মিক ও ধার্মিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। বিবাহিত জীবন সুখের হবে। নতুন গাড়ি ও বাড়ি  কেনার যোগ তৈরি হবে। সব কাজে সফলতা পাবেন। 

বৃষ রাশি
অর্থ লাভ হবে। যেটার ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। বৃষ রাশির জাতকদের জন্য এই সময় কোনও বরদানের চেয়ে কম কিছু নয়। বিবাহিত জীবন সুখময় হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাওয়া যাবে। মান-সম্মান পাওয়া যাবে। পদ-প্রতিষ্ঠা বাড়ার যোগ রয়েছে। 

কন্যা রাশি
কর্মক্ষেত্রে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে খুশির পরিবেশ থাকবে। মাসের শেষে কোনও ভালো খবর পেতে পারেন। ভাগ্য সঙ্গ দেবে। আর্থিক পক্ষ মজবুত হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আধ্যাত্মিক ও ধার্মিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসবে। সব কাজে সফলতা প্রাপ্তি হবে।   

 


    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement